2015年1月19日星期一

কিডনি ব্যর্থতা লক্ষণগুলো কি কি

আপনি নিজেকে খুঁজে রোগীদের বন্ধুদের আমরা সব কিডনি ব্যর্থতা উ গুরুতর সময়ের জানি যে কারণ রেনাল ব্যর্থতা রোগীদের, সময় চিকিত্সা করা আবশ্যক ছিল. সুতরাং কিভাবে আপনি তারা কিডনি ব্যর্থতা, কিডনি ব্যর্থতা উপসর্গ ভুগছেন হয় জানি না, কি করে? রোগীর চিকিত্সার তাদের রোগ অবস্থা খুবই সহায়ক অভিব্যক্তি. বন্ধুরা রোগ রোগীদের চিকিত্সা করা উচিত পাওয়া যায় নি.
রেনাল ব্যর্থতা, কিডনি হাসপাতালে বিশেষজ্ঞদের আমি নিম্নলিখিত লক্ষণ আছে সবাই সুপারিশ:
1, শুরু কাল. রোগীদের প্রায়ই যেমন রক্তের নিম্নচাপ, রেনাল ব্যর্থতা, ইস্কিমিয়া, পচন এবং রেনাল বিষক্রিয়াগত মাথাব্যথা হিসেবে এটিএন কারণ উপসর্গ পরিচিত এই সময়ের থেকে ভোগেন. তবে, গুরুত্বপূর্ণ রেনাল parenchymal ক্ষতি এখনো হয়েছে না হয়েছে. তীব্র রেনাল ব্যর্থতা এই পর্যায়ে প্রতিরোধ করা যায়. কিন্তু সুস্পষ্ট নলাকার এপিথেলিয়াল ক্ষতি সঙ্গে, তীব্র রেনাল ব্যর্থতার ক্লিনিকাল সিন্ড্রোম কর্মক্ষমতা GFR হঠাত্ ড্রপ হয়ে আপাত, তারপর রক্ষণাবেক্ষণ ফেজ লিখুন.
2, একটি নির্দিষ্ট সময়ের বজায় রাখা. এছাড়াও oliguria হিসাবে পরিচিত. রেনাল ব্যর্থতার উপসর্গ সাধারণত 7-14 দিন, কিন্তু 4-6 সপ্তাহ দীর্ঘ কয়েক দিন হিসাবে ছোট হিসাবে হতে পারে. Glomerular হার একটি নিম্ন পর্যায়ে রয়ে গেছে. অনেক রোগী oliguria হতে পারে (<40Oml / ঘ). যাইহোক, কিছু রোগীদের oliguria, অধিকাংশ ক্ষেত্রে হালকা অসুস্থতা, পূর্বাভাস, যা ভাল অ oliguric তীব্র রেনাল ব্যর্থতা, হিসাবে পরিচিত 400ml / ডি বা আরো প্রস্রাব আউটপুট, থাকতে পারে না. তবে, নির্বিশেষে প্রস্রাব আউটপুট হ্রাস কিনা, মূত্রাশয় কর্মহীনতা, মূত্রবিষদুষ্টতা এর ক্লিনিকাল প্রকাশ একটি সিরিজ প্রদর্শিত হতে পারে. তীব্র রেনাল ব্যর্থতা, সংক্রমণ একটি সাধারণ এবং গুরুতর জটিলতা হয়. তীব্র রেনাল ব্যর্থতা, অথবা একাধিক অঙ্গ ব্যর্থতা মার্জ করতে পারবেন রোগের উন্নয়ন সময় একই সময়ে, মৃত্যুর হার 70% হিসাবে হিসাবে উচ্চ হতে পারে.
3, পুনরুদ্ধারের সময়ের. নলাকার সেল পুনর্জন্ম, মেরামত, নলাকার অখণ্ডতা পুনরুদ্ধার করা. Glomerular পরিস্রাবণ হার ধীরে ধীরে স্বাভাবিক বা কাছাকাছি স্বাভাবিক পরিসীমা ফিরে ছিল. Oliguric রোগীদের মধ্যে কিডনি ব্যর্থতার লক্ষণ, প্রস্রাব কর্মক্ষমতা, আপ দৈনিক প্রস্রাব আউটপুট 3000-5000ml করতে পারেন কিভাবে, অথবা আরো মূত্রবর্ধক শুরু করেন. সাধারণত আবার স্বাভাবিক তারপর 1-3 সপ্তাহ, এবং স্থায়ী হয়. Glomerular পরিস্রাবণ হার, Glomerular এপিথেলিয়াল কোষের ফাংশন (দ্রবীভূত পদার্থ ও পানি reabsorption) সাথে তুলনা করা আপেক্ষিক বিলম্ব পুনরুদ্ধারের প্রায়ই পুনরুদ্ধারের পর বেশ কয়েক মাস সময় লাগে. কয়েক রোগীদের শেষ পর্যন্ত রেনাল গঠন এবং ত্রুটি ফাংশন সকলে সমান ওভার বাকি হতে পারে.

উপরোক্ত বিবরণ মাধ্যমে, কিডনি ব্যর্থতা লক্ষণ আমরা এই সমস্যা এটি একটি সাধারণ বুঝতে হবে. বিশেষজ্ঞরা নিয়মিত হাসপাতালে রোগীদের পরামর্শ, এবং রোগ অগ্রগতি রোধ করার জন্য যুক্তিসঙ্গত যত্ন ব্যবস্থা গ্রহণ. সমস্যার সুনির্দিষ্ট চিকিত্সা হিসাবে, বাবা অনলাইন বিশেষজ্ঞ পরামর্শ পরিদর্শন করতে পারেন

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor