2015年1月15日星期四

হৃদপিণ্ড প্রতিস্থাপন মৌলিক নীতির কি কি

মানুষ বেশিরভাগ ডায়ালিসিস অভিঘাত, জনপ্রিয় জানি, আসলে, হৃদপিণ্ড প্রতিস্থাপন এক ধরনের আছে. তাই হৃদপিণ্ড প্রতিস্থাপন মৌলিক নীতি কি এটা করা হয়? অনেক মানুষ এই বুঝতে পারছি না. ডায়ালিসিস অভিঘাত, জনপ্রিয় এবং হৃদপিণ্ড প্রতিস্থাপন আছে, কিডনি রোগ পশ্চিমী ঔষধ চিকিত্সা একটি পদ্ধতি. এই বিভাগে আমরা সবাই এর বোঝার বৃদ্ধি হৃদপিণ্ড প্রতিস্থাপন জ্ঞান মৌলিক নীতির পরিচয় করিয়ে দিতে.
বিশেষজ্ঞরা মৌলিক নীতির একটি ডায়ালিসিস ঝিল্লি, হৃদপিণ্ড প্রতিস্থাপন তরল হিসাবে হৃদপিণ্ড প্রতিস্থাপন ব্যবহার করে এবং হৃদপিণ্ড semipermeable ঝিল্লি প্রকৃতি আলাদা রক্ত ঢেলে, এবং একটি বৃহৎ এলাকা, অতিরিক্ত বৈশিষ্ট্যগুলিও উপস্থিত রয়েছে সমৃদ্ধ কৈশিক, dialysate হৃদপিণ্ড গহ্বর রক্ত শোষণ আছে কৈশিক এবং ব্যাপক dialysate বিনিময় উপাদান, বিপাক এবং বিষক্রিয়াগত মাথাব্যথা, সংশোধন পানি ও ইলেক্ট্রোলাইট, অ্যাসিড-বেস ভারসাম্য উদ্দেশ্যে শরীর পরিষ্কার অর্জন করার জন্য.
একটি semipermeable ঝিল্লি ব্যবহার করে হৃদপিণ্ড প্রতিস্থাপন, একটি পয়: প্রণালী মাধ্যমে প্রস্তুত ডায়ালিসিস সমাধান মাধ্যাকর্ষণ ব্যবহার, রোগীর হৃদপিণ্ড গহ্বর মধ্যে ঢেলে যাতে দ্রবীভূত পদার্থ ঘনত্ব গ্রেডিয়েন্ট মধ্যে পার্থক্য, দ্রবীভূত পদার্থ বর্তমান কম ঘনত্ব উচ্চ ঘনত্ব দিকে উভয় পক্ষের দিকে সরানো উদরের আবরকঝিল্লী (প্রভাব বিকীর্ণ); পার্শ্ব আন্দোলনে কম ব্যাপ্তিযোগ্যতা (অনুপ্রবেশ) hypertonic দিক থেকে আর্দ্রতা.
বিবেচ্য বিষয় এ হৃদপিণ্ড প্রতিস্থাপন, হৃদপিণ্ড প্রতিস্থাপন চেহারা মৌলিক নীতির বোঝা: তথ্য ফাঁসের জন্য কঠোর নির্বীজ ক্ষত ঘড়ি: রেকর্ড dialysate ইনপুট এবং বহিঃপ্রবাহ (নির্গমনের <ইনপুট, ডায়ালিসিস কারণ জন্য চেহারা স্থগিত করা উচিত, যদি); প্রবহমাণ রঙ এবং স্বচ্ছতা পালন করা, এবং রুটিন পরীক্ষা, ব্যাকটেরিয়া সংস্কৃতি এবং প্রোটিন না; উক্ত ঝিল্লীর লক্ষণ ঘটনা নিয়ন্ত্রণ করার জন্য অবিলম্বে ব্যবস্থা নিতে হবে.
উপরোক্ত বিবরণ মাধ্যমে, আমরা এই এলাকায় হৃদপিণ্ড প্রতিস্থাপন মৌলিক নীতির জ্ঞান মৌলিক জ্ঞান থাকা উচিত. বিশেষজ্ঞের গ্লোবাল নেটওয়ার্ক স্বাস্থ্য চ্যানেল অনুস্মারক, কিডনি রোগ সম্পূর্ণরূপে পৃথক রোগীর এর নির্দিষ্ট রোগ অবস্থার উপর ভিত্তি করে, বিশেষজ্ঞদের দ্বারা পর অসুস্থতা নির্ণয় ডায়ালিসিস, যেমন ডায়ালিসিস প্রকারতা পছন্দ, প্রয়োজন যদি.

有错误?

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor