2015年1月5日星期一

নিদারূণ পরাজয় নেফ্রাইটিস রোগ নির্ণয়

নিদারূণ পরাজয় নেফ্রাইটিস রোগ নির্ণয় চিকিৎসা পরীক্ষা এবং উপসর্গ মূল্যায়ন সহ যা বিভিন্ন দিক থেকে কাজ করতে হবে প্রয়োজন.
লক্ষণ নিদারূণ পরাজয় নেফ্রাইটিস রোগ নির্ণয় করতে সাহায্য
ভাল নিদারূণ পরাজয় নেফ্রাইটিস সংশ্লিষ্ট উপসর্গ জেনে আমাদের এটি সম্পর্কে একটি সাধারণ রোগ নির্ণয়ের আছে সাহায্য করতে পারেন. নিদারূণ পরাজয় নেফ্রাইটিস সাধারণ উপসর্গ হিসাবে নীচে:
* হতে পারে, বাদামী লাল এবং অন্ধকার কমলা উপস্থিত হতে পারে যা প্রস্রাব রঙ পরিবর্তন হয়েছে.
* এছাড়াও বুদ্বুদপূর্ণ প্রস্রাব হিসাবে পরিচিত যা ফেনিল প্রস্রাব.
রাতে * ঘন ঘন মূত্রত্যাগ
* রক্তচাপ
* চোখের পাতা, ফুট, ankles এবং পা ফুলে (শোথ).
* বর্ধিত শরীরের ওজন
মেডিকেল পরীক্ষার নিদারূণ পরাজয় নেফ্রাইটিস রোগ নির্ণয় করতে সাহায্য
উপসর্গ আমাদের নিদারূণ পরাজয় নেফ্রাইটিস নির্ণয় করতে সাহায্য করতে পারেন, আপনার ডাক্তার রোগ নির্ণয় নিশ্চিত করতে কিছু ডাক্তারি পরীক্ষা আছে আপনি জিজ্ঞাসা করতে পারেন.
* প্রস্রাব পরীক্ষা: বাড়তি গ্লুকোজ, প্রোটিন, ketones বা বিলিরুবিন প্রস্রাব হিসেবে প্রস্রাব অম্লতা বা alkalinity আছে কিনা urinalysis মাধ্যমে, আমরা জানতে পারেন. আমাদের নিদারূণ পরাজয় নেফ্রাইটিস রোগ নির্ণয় করার জন্য এই সব ফলাফল সহায়ক.
* রক্তের পরীক্ষা: রক্ত পরীক্ষা আমাদের যেমন creatinine এবং ইউরিয়া হিসাবে বর্জ্য সঠিক মাত্রা বলতে পারে. এই বর্জ্য পদার্থ বর্ধিত স্তর সবসময় হানিকর রেনাল ফাংশন নির্দেশ করে.
* কিডনি রোগনির্ণয়ে বা: আরও নিদারূণ পরাজয় নেফ্রাইটিস রোগ নির্ণয়ের নিশ্চিত করতে এবং কিডনি রোগ ক্ষতিগ্রস্ত হয়েছে কিভাবে গুরুতর জানতে, কিডনি বায়োপসি কখনও কখনও প্রয়োজন বোধ করা হয়. দরকারী এই পরীক্ষা যদিও, গুরুতর কিডনি ক্ষতির সঙ্গে মানুষ সাধারণত এটা সুস্থ রেনাল টিস্যু ক্ষতি হতে পারে তা করার অনুমতি দেওয়া হয় না.

উভয় উপসর্গ এবং চিকিৎসা পরীক্ষা নিদারূণ পরাজয় নেফ্রাইটিস নির্ণয়ের আমাদের জন্য সহায়ক এবং সাধারণত আমরা যাতে misdiagnosis এড়ানোর জন্য, আমরা নিদারূণ পরাজয় নেফ্রাইটিস রোগ নির্ণয়ের নিশ্চিত করার আগে আরো তথ্য জানা প্রয়োজন. কিছু অস্পষ্ট বা আপনি আরো জানতে চান, আপনি আমাদের কনসালট্যান্ট পরামর্শ বা বার্তা ছেড়ে আমরা স্বাগত জানাই

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor