2015年1月30日星期五

বৃক্কের ব্যর্থতার রোগীদের ডায়ালিসিস পার্শ্ব প্রতিক্রিয়া মধ্যে শেষ হতে পারে

রেনাল ব্যর্থতা রোগীদের ডায়ালিসিস মধ্যে শেষ হতে পারে. এটা ঝুঁকি রেনাল ব্যর্থতা রোগীদের ডায়ালিসিস আছে যখন মনে রাখা গুরুত্বপূর্ণ. ডায়ালিসিস সহ পার্শ্ব প্রতিক্রিয়া:
এক্সেস পয়েন্ট থেকে রক্তপাত
ডায়ালিসিস একটি আক্রমণকারী কৌশল হিসাবে, প্রবেশাধিকার বিন্দু পার্শ্ববর্তী এলাকার ক্ষতিগ্রস্ত হতে পারে এবং রক্তপাত হতে পারে. রক্তের নিম্নচাপ
চাপ কার্ডিওভাসকুলার syImmunotherapy নিয়মিত hemodialysis থেকে কম বয়সী কারণে ডায়ালিসিস রোগী, রক্তচাপ (হাইপোটেনশন) হঠাত্ ড্রপ ঝুঁকি থাকে.
সংক্রমণ
Dalysis রোগীদের সাধারণত সংক্রমণ আরো সমর্থ হয়. এক্সেস পয়েন্ট পরিষ্কার রাখা, এবং সংক্রমণ (লালভাব, চুলকানি, বা অন্যান্য সমস্যা) কোন চিহ্ন দেখা করা উচিত. তার যুক্ত ফ্লু মতো উপসর্গ সঙ্গে উক্ত ঝিল্লীর, এছাড়াও একটি সম্ভাবনা.
বাধা, বমি বমি ভাব এবং মাথাব্যাথা
এই ফ্লু মত লক্ষণগুলি কখনও কখনও অভিঘাত, জনপ্রিয় রোগীদের দ্বারা অভিজ্ঞতা হয়. Dialyzer মধ্যে জলের গুণমান, dialyser নিজেই, dialysate রচনা, এবং Filteration হার রচনা ডায়ালিসিস perscription সামঞ্জস্য করে সব কারণ সমস্যা, হ্রাস করা যেতে পারে পারে.
ইলেক্ট্রোলাইট ভারসাম্যহীনতা
এই প্রায় অবশ্যই ডায়ালিসিস রোগীদের উপর পরিচালিত স্বাভাবিক রক্ত পরীক্ষার মাধ্যমে সনাক্ত করা হবে. সেখানে শারীরিক প্রক্রিয়ার একটি সংখ্যা নিয়ন্ত্রণ যে রক্ত গুরুত্বপূর্ণ ইলেক্ট্রোলাইট (আয়নের প্রজাতি) বিভিন্ন হয় এবং এই এখানে আলোচনার জন্য খুব সাধারণ একটি এলাকা.
রক্তাল্পতা
ডায়ালিসিস রোগীর (বিশেষ করে অভিঘাত, জনপ্রিয় রোগীদের) লাল রক্ত কণিকা ভলিউম স্বাভাবিক তারপর প্রায়ই কম. এই কিডনি দ্বারা উত্পাদিত এবং লাল রক্ত কোষ উত্পাদন নিয়ন্ত্রণ করা হয়, যা হরমোন, মাত্রা কমে কারণে.
রেনাল ব্যর্থতা রোগীদের জন্য, আমরা কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি থেরাপি ও মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy ব্যবহার করুন. তারা কোন সার্জারি প্রয়োজন বা রোগীদের মূল্যবান সময় বাঁচাতে সাহায্য যা কষ্ট বা রক্ত মিলে এ সব, কারণ. এটা সব সময়ে পার্শ্ব প্রতিক্রিয়া নেই. আপনি তাদের নিরাপত্তা সম্পর্কে চিন্তা করতে হবে না.

আপনি রেনাল ব্যর্থতার জন্য নতুন কার্যকর চিকিত্সা আগ্রহী, আরও তথ্য বিনামূল্যে জন্য লাইন রেনাল বিশেষজ্ঞদের গঠন করুন দয়া করে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor