2015年1月14日星期三

মূত্রবিষদুষ্টতা দীর্ঘমেয়াদী ডায়ালিসিস বিপদ কি কি

আচরণ অনেক রোগীদের ডায়ালিসিস uremic উপায় গ্রহণ করা হয়, কিন্তু আপনি বিপদ এটা কি দীর্ঘমেয়াদী ডায়ালিসিস uremic জানেন? প্রতিস্থাপন কিডনি ডায়ালিসিস কাজ করছে, কিন্তু রেনাল ফাংশন দীর্ঘমেয়াদী প্রভাব ভয়াবহ হচ্ছে, তারপর মূত্রবিষদুষ্টতা কিভাবে তা বিবেচনা? এই সন্দেহ জন্য আমরা এখনও তা নীচের এই সম্পর্কিত উপস্থাপনা দেখতে, এবং আমি রোগীদের সহায়ক হবে আশা করি.
ডায়ালিসিস রোগ নিয়ন্ত্রণ করতে পারেন, যদিও ডায়ালিসিস চিকিত্সা, মূত্রবিষদুষ্টতা কিছু প্রভাব আছে সম্পন্ন করা হয়, কিন্তু সময়ের ডায়ালিসিস রোগীর ক্ষতি অনেক আনতে হবে, তাই আমরা কমাতে, রেনাল ফাংশন মেরামতের সম্ভব হিসাবে হিসাবে অনেক একটি প্রাকৃতিক পদ্ধতি গ্রহণ করতে হবে ডায়ালিসিস বার.
কিছু মানুষ দীর্ঘমেয়াদী ডায়ালিসিস uremic ক্ষতি তাই মহান, জিজ্ঞাসা করতে পারেন, কেন এটা ব্যবহার করবেন? জীবনের হুমকি মূত্রবিষদুষ্টতা জটিলতা, ডায়ালিসিস প্রয়োজনীয় পছন্দ যখন সূত্রপাত. Uremic কিডনি রোগ স্থিতিশীল অবস্থায়, একা ডায়ালিসিস ডায়ালিসিস -dependent দ্বারা গঠন করা হবে, কারণ, দীর্ঘায়িত অন্তর জন্য কিডনি চিকিত্সার মান, মেরামত বা এমনকি ডায়ালিসিস ডায়ালিসিস পরিত্রাণ পেতে গ্রহণ করা আবশ্যক কিন্তু যখন, দীর্ঘমেয়াদী এটা ক্ষতি আনা হবে রোগীর শরীর.
কি ক্ষতি দীর্ঘমেয়াদী ডায়ালিসিস মূত্রবিষদুষ্টতা নিম্নলিখিত প্রধান দিক আছে আছে? :
মূত্রবিষদুষ্টতা একটি দীর্ঘমেয়াদী ডায়ালিসিস, সহগামী সংক্রমণ ক্ষতি: হিসাবে দেরী রেনাল অপ্রতুলতা, কম অনাক্রম্যতা সঙ্গে মূত্রবিষদুষ্টতা রোগী, দীর্ঘমেয়াদী ডায়ালিসিস সহজে সংক্রমণ হতে পারে. রক্তনালী এক্সেস, শ্বসনতন্ত্র, মূত্র ব্যবস্থার ব্যাকটেরিয়া সংক্রমণ, এবং যক্ষ্মা, রেনাল যক্ষ্মা করার জন্য, ভাইরাল হেপাটাইটিস সাধারণ.
2 মূত্রবিষদুষ্টতা ক্ষতি দীর্ঘমেয়াদী ডায়ালিসিস, সহগামী হৃদরোগের: চূড়ান্ত রেনাল অপ্রতুলতা সঙ্গে কিডনি ডায়ালিসিস বজায় রাখা, কার্ডিওভাসকুলার জটিলতা সঙ্গে মূত্রবিষদুষ্টতা রোগীদের আরো সাধারণ, কিন্তু মৃত্যুর প্রধান কারণ ঘটিত হয়. উচ্চ রক্তচাপ, রক্তের নিম্নচাপ, হৃদযন্ত্র, arrhythmia, হৃদ্ধরা ঝিল্লির প্রদাহ, করোনারি রক্ত অভাব, মাওকার্দিয়াল ইনফার্কশন এবং ভালো.
3 মূত্রবিষদুষ্টতা ক্ষতি দীর্ঘমেয়াদী ডায়ালিসিস, ডায়ালিসিস osteodystrophy: কারণে সক্রিয় ভিটামিন ডি এর ফাংশন, দুর্বল হাড় টিস্যু জমাটকরণ করতে uremic কিডনি ডায়ালিসিস রোগীদের প্রচুর হয় না, এটি একটি ডায়ালিসিস হাড়ের রোগ গঠন করা হবে, হাড়ের ব্যথা, হাড় ভেঙ্গে, পেশী দুর্বলতা হিসাবে প্রকাশ ইত্যাদি.

উত্তর যুক্ত বিপদ, আপনি এটা সচেতন হতে হবে কি মূত্রবিষদুষ্টতা সঙ্গে দীর্ঘমেয়াদী ডায়ালিসিস রোগীদের উপর এই নিবন্ধ পড়ুন, রোগীদের অধিকাংশ, বিনামূল্যে অনলাইন পরামর্শ সেবা, বিশেষ করে সৃষ্টি চাহিদা পূরণের হাসপাতাল, আপনি এক ক্লিক করুন আপনি অনলাইন অ্যাপয়েন্টমেন্ট করতে পারেন আপনার সেবা এ বিশেষজ্ঞদের, বিশেষজ্ঞদের একটি সন্তোষজনক উত্তর দিতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor