2015年1月28日星期三

Hemodialysis এর জটিলতা

ডায়ালিসিস সত্যিই এটি একটি দীর্ঘ সময় স্থায়ী হয় তবে জটিলতা একটি সিরিজ হতে হবে, যা শরীর, আউট বিষক্রিয়াগত মাথাব্যথা পালন সাহায্য করতে পারেন.
অনুসরণ হিসাবে সাধারণত, দীর্ঘ সময় অভিঘাত, জনপ্রিয় জটিলতা আছে:
1. নিম্ন রক্তচাপ
ডায়ালিসিস অবশ্যই, কিছু তরল হারিয়ে যাবে এবং এর ফলে নিম্ন রক্তচাপ বাড়ে শরীর, যা থেকে বেরিয়ে যান. উপরন্তু, নিম্ন রক্তচাপ সাধারণত শ্বাসকষ্ট দ্বারা সম্ভব না.
2. পেশী বাধা
পেশী বাধা ফ্রিকোয়েন্সি এবং তীব্রতা ডায়ালিসিস যদি পরিবর্তন করে শিথিল করা যেতে পারে, যা খুব সাধারণ.
3. ঘুম সমস্যা
কারণ তাই অনেক অস্বস্তিকর যেমন বমি, মাথা ব্যাথা হিসাবে অনুভূতি, এবং, অনেক কিডনি ব্যর্থতা রোগীদের ঘুম সমস্যা আছে.
4. রক্তাল্পতা
EPO এর প্রজন্মের যথেষ্ট নয়. EPO লোহিত প্রজন্মের উন্নীত করা যেতে পারে, যা প্রধান হরমোন. EPO কিডনি হচ্ছে আসে. কিডনি গুরুতরভাবে ক্ষতিগ্রস্ত হয়, তখন, epo সেই অনুযায়ী কমাতে হবে. অভিঘাত, জনপ্রিয় বা রুটিন রক্তের নমুনা থেকে রক্ত ক্ষয় একই প্রভাব থাকতে পারে.
5. উচ্চ রক্তচাপ
উচ্চ রক্ত চাপ খাদ্য খুব লবণ উপস্থিত থাকে, তাহলে আরও খারাপ হয়ে যাবে, যা ডায়াবেটিস পর কিডনি ক্ষতি বাড়ে, যা একটি প্রধান কারণ. এটি ডায়ালিসিস সময় উচ্চ রাখতে পারেন.
6. সংক্রমণ. সম্ভাব্য বিপজ্জনক সংক্রমণ রক্ত প্রবেশ করে পুনরায় আপনার শরীরের তারপর ফিল্টার করা এবং ছেড়ে যেখানে সাইট এ ঘটতে পারে.
7. ডিপ্রেশন. অভিঘাত, জনপ্রিয় অভিজ্ঞতা বিষণ্নতা ও উদ্বেগ অনেক মানুষ.

এই বিবেচনা, আমরা Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, চীন মধ্যে চরিত্রগত চিকিত্সা, যা অন্য থেরাপি পরিবর্তে hemodialysis-ইমিউনোথেরাপি, চেষ্টা করতে পারেন. ইমিউন রোগ নির্ণয়ের, ইমিউন ক্লিয়ারেন্স, ইমিউন ব্লক, ইমিউন সহনশীলতা, ইমিউন সমন্বয় এবং ইমিউন সুরক্ষা: এটা প্রথাগত চীনা ঔষধ এবং পশ্চিমা ঔষধ সম্মিলন এবং 6 পদক্ষেপ ভাগে ভাগ করা যায়, যা একটি syImmunotherapyatic চিকিত্সা. এটা কিডনি ব্যর্থতা রোগীদের এইভাবে যেমন জটিলতা থেকে পলায়নপর, ডায়ালিসিস পরিত্রাণ পেতে সাহায্য করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor