2015年1月31日星期六

ভেষজ স্নান কিডনি ব্যর্থতা জন্য অনাক্রম্যতা বৃদ্ধি করতে পারেন

চীনা ভেষজ গরম স্নান কিডনি ব্যর্থতার জন্য অনাক্রম্যতা বৃদ্ধি এবং root- র থেকে কিডনি ব্যর্থতা বিবেচনা করতে পারেন. আবেগপূর্ণ প্রক্রিয়া ভিত্তিতে, কিডনি ব্যর্থতা অর্ধেক ইমিউন ব্যাধি বা তাই নিদারূণ পরাজয় নেফ্রাইটিস, বেগুনি nephtitis, ডায়াবেটিক কিডনি রোগ এবং যেমন কম ইমিউন ক্ষমতা সৃষ্টি হয় বেশি. ইমিউন সিস্টেম মেরামত এবং জোরদার করা হয় শুধুমাত্র পরে, ব্যর্থতা ভাল চিকিত্সা করা রেনাল করতে পারেন এবং পুনরায় পুনর্বস্থায় ফিরে না.
1. কিভাবে কিডনি ব্যর্থতা অস্তিত্ব লাভ করে?
প্রতিদিন, ব্যাকটেরিয়া এবং ভাইরাস, তারা একত্রিত যেমন তাদের সঙ্গে সর্বনাশ করতে পারেন সাদা রক্ত কোষ হিসাবে আমাদের এবং আমাদের শক্তিশালী ইমিউন সিস্টেম আক্রমণ করা এবং ইমিউন জটিল গঠন করে. স্বাভাবিক অবস্থায়, এই অধ: পতিত হতে পারে এবং আমাদের ইমিউন সিস্টেম দ্বারা দূরে সাফ. এটা যাতে বাইরে পরে তবে, ইমিউন জটিল শরীর থাকতে হয় রক্ত বা আমানত মধ্যে মুছে ফেলা হবে. যখন এটি আমানত কিডনি সম্মুখের দিকে, ইমিউন প্রদাহজনক প্রতিক্রিয়া একটি সিরিজ এইভাবে সময়ের কিডনি ব্যর্থতা, যার ফলে কিডনি ক্ষতি হতে হবে, যা সঞ্চালিত হবে.
2. কিভাবে নিয়মিত চিকিত্সা কাজ করে?
অনেক দেশে, Prednisone cyclophosphamide, mycophenolate mofetil, বা azathioprine প্রকৃতপক্ষে ইমিউন প্রদাহজনক প্রতিক্রিয়া অবরোধ এবং কিছু সময়ের জন্য উপসর্গ নিয়ন্ত্রণ করতে পারেন, যা প্রয়োগ করা হয়. উপসর্গ আরো পার্শ্ব প্রতিক্রিয়া হতে হবে এবং উভয় রুট থেকে বিবেচনা না করতে পারেন, যা কিছু সময় এবং প্রয়োগ করা হবে হরমোন এবং immunosuppressive এজেন্ট বড় ডোজ পর আবার প্রদর্শিত তাই, তবে, তাদের সব ইমিউন জটিল জমিতে করতে পারে না এবং তাদের মুছে ফেলা হবে. সময়ের সাথে সাথে, কিডনি ব্যর্থতা রোগীদের ডায়ালিসিস সহ্য করা হবে বা এমনকি এখনও বৃদ্ধি করা হয় না কিডনি ব্যর্থতা অনাক্রম্যতা জন্য কিডনি প্রতিস্থাপনের জন্য অপেক্ষা করুন.
2. কিভাবে ভেষজ চীনা গরম স্নান আচরণ কিডনি ব্যর্থতা
চীনা ভেষজ গরম স্নান, যার মাধ্যমে, চামড়ায় বিল খোলা, গরম জল দিয়ে undergone হয়, এবং আজ সরাসরি রক্ত মধ্যে আসতে পারে. এই পরে, এটি রক্তসংবহন উন্নত করতে পারেন, শরীর জুড়ে উভয় কিডনি এবং রক্ত অনাক্রম্য জটিল অধ: পতন, তারপর ইমিউন জটিল এবং অন্যান্য বিষক্রিয়াগত মাথাব্যথা শরীর থেকে বের সাফ করা হবে. উপরন্তু, সক্রিয় এবং পুষ্টিকর পদার্থ কিডনি ব্যর্থতা রোগীদের জন্য ইমিউন প্রদাহজনক প্রতিক্রিয়া দ্বারা সৃষ্ট কিডনি ক্ষতিগ্রস্ত কোষ এবং মেরামত অনাক্রম্যতা উন্নত করতে পারেন. এই পর, ইমিউন সিস্টেম স্বাভাবিক সক্রিয় এবং কিডনি ব্যর্থতা রুট থেকে গ্রহণ করা যেতে পারে.

উপরে সম্পর্কে কিভাবে চীনা ভেষজ গরম স্নান একইরূপে কিডনি ব্যর্থতা এবং আরো তথ্যের জন্য, আমাদের অনলাইন পরামর্শ বা একটি বার্তা ছেড়ে দয়া করে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor