2015年1月11日星期日

পলিসিস্টিক কিডনি রোগ উন্নত কর্মক্ষমতা লক্ষণ

দেরী কর্মক্ষমতা উপর পলিসিস্টিক উপসর্গ কি কি? পলিসিস্টিক কিডনি রোগ রোগীদের প্রাথমিক স্তরে নির্ণয় ও প্রাথমিক চিকিত্সা মনে রাখবেন, পলিসিস্টিক কিডনি রোগের প্রাথমিক চিকিত্সার অসুবিধা ছোট, উন্নত রোগ অগ্রগতি উন্নয়ন এটি কর্মক্ষমতা কি অভাবনীয়, তারপর, পলিসিস্টিক কিডনি রোগ উন্নত উপসর্গ একবার? নীচের বেইজিং Deshengmen হাসপাতালের নেফ্রোলজি বিশেষজ্ঞ হান জিং শিলা পরিচয় করিয়ে শুনতে.
পলিসিস্টিক কিডনি রোগ উন্নত কর্মক্ষমতা উপসর্গ কি কি? বিশেষজ্ঞরা নিম্নলিখিত পর্যবসিত.
1 পলিসিস্টিক দেরী উপসর্গ ফোলা হাত কিডনি স্পর্শ করতে পারেন, পিঠ ব্যাথা এবং Hematuria হয়. লেট উপসর্গ তার লক্ষণ কর্মক্ষমতা দ্বারা সৃষ্ট পলিসিস্টিক কিডনি ব্যর্থতা দ্বারা অনুসরণ করা হয়. উচ্চ রক্তচাপ, রক্তাল্পতা, ক্লান্তি, উচ্চ রক্ত creatinine সহ খাদ্য এবং তাই চাই না.
2 পলিসিস্টিক কিডনি সিস্ট যেমন স্ট্রাকচারাল অখণ্ডতা প্রোফাইল, মূত্রাশয় পিড়কাকার রেনাল শ্রোণীচক্র রেনাল পিরামিড তাই ধ্বংস করা হয় এবং উন্নত কিডনি ভলিউম বৃদ্ধি পায়, এবং অঙ্গসংস্থানসংক্রান্ত অস্বাভাবিকতা উত্থান, সঙ্গে বাড়ে. গোলাকার আকারের সিস্ট.

কিডনি মাত্র কয়েক সিস্ট ধীরে ধীরে শেষ পর্যন্ত কিডনি সিস্ট দ্বারা দখল, অগ্রগতি সঙ্গে সঙ্গে বৃদ্ধি হতে পারে 3 কিডনি ফুটবল মাপ পর্যন্ত, শুরু. হালকা মাইক্রোস্কোপ, কিডনি সিস্ট মধ্যে এখনও ছোটো glomerulosclerosis স্বাভাবিক কর্মক্ষমতা, নলাকার ক্ষয়িষ্ণুতা, স্থানে ফাইব্রোসিস থেকে সম্পূর্ণ কাঠামো দেখতে পারেন, এই পরিবর্তনগুলি ইস্কিমিয়া হিসেবে রেনাল সিস্ট কম্প্রেশন কারণে. একটি অনুরূপ নিকটবর্তী নালিকা এপিথেলিয়াল কোষের সঙ্গে এক, এবং দূরবর্তী নালিকা অন্য অনুরূপ: ইলেক্ট্রন মাইক্রোস্কোপ সালে, আম এপিথেলিয়াল কোষের দুই ফর্ম ধরণের হিসাবে প্রদর্শিত হবে. Intracapsular সংক্রমণ বা রক্তপাত একটি পুঁজভর্তি ঘটতে পারে বা রক্তাক্ত পলিসিস্টিক কিডনি রোগের উন্নত উপসর্গ অন্তর্গত যখন আম তরল সাধারণত পরিষ্কার.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor