2015年1月22日星期四

কিডনি ব্যর্থতা প্রতিরোধ লক্ষণগুলো কি কি

রেনাল ব্যর্থতা কিডনি ফাংশন হঠাত্ ক্ষতি, কি কিডনি ব্যর্থতা উপসর্গ দ্বারা সৃষ্ট রেনাল সংবহন বা রেনাল Tubules পরিবর্তনের কারণে? কিডনি ব্যর্থতার উ খুব সহায়ক চিকিত্সার লক্ষণ বুঝতে, সবাই তা দেখতে একসঙ্গে কাজ করবে.
রোগীদের কিডনি ব্যর্থতার কোনো উপসর্গ থাকে না, কিডনি কর্মহীনতার শুধুমাত্র পরীক্ষাগার মাধ্যমে আবিষ্কার করা যেতে পারে. হালকা রেনাল ফেলিওর উপসর্গ থেকে মাঝারি: হালকা উপসর্গ থাকতে পারে রেনাল ব্যর্থতা রোগীদের মধ্যে, ক্রনিক রেনাল ব্যর্থতা, ইউরিয়া নাইট্রোজেন উচ্চ সূচক সঙ্গে রোগীদের রক্তে চেক. রোগীদের রাতে প্রভাব মূত্রত্যাগ, রাতের সময় ঘুমের সময় বেশ কয়েকবার প্রয়োজন হতে পারে, তাই এই পর্যায়ে, কারণে রাতের সময় কিডনি কিডনি ব্যর্থতা রোগীদের জন্য, স্বাভাবিক মত প্রস্রাব সমৃদ্ধি থেকে আর্দ্রতা শোষণ করতে পারে না.
শেষ পর্যায়ে রেনাল ব্যর্থতার লক্ষণ: অবশ্যই সংকল্প সঙ্গে কার্যকরভাবে ক্রনিক রেনাল ব্যর্থতা রোগীদের নিয়ন্ত্রণ ব্যর্থতা,, কিডনি ফেলিওর রোগীদের রক্তে বিষাক্ত পদার্থ রোগীদের যেমন দুর্বলতা, ক্লান্তি এবং ধীর হিসাবে শারীরিক উপসর্গ থেকে ভুগতে, যার ফলে বাড়ছে প্রতিক্রিয়া. বিষাক্ত পদার্থ বৃদ্ধি, এবং পেশী twitches, পেশী দুর্বলতা এবং আক্ষেপ সহ পেশী এবং স্নায়ু উপসর্গ, রোগীদের মধ্যে ঘটতে পারে. এই সময়ে, রেনাল ব্যর্থতা রোগীর পা কোন অনুভূতি হারাতে পারেন সুই মত ব্যথা এবং শরীরের এমনকি কিছু কিছু অংশ আছে.
একই সময়ে, কিডনি ব্যর্থতা বা রক্ত, যার ফলে মস্তিষ্ক কর্মহীনতার মধ্যে বিষাক্ত পদার্থ ব্যতিক্রম রোগীদের মধ্যে উচ্চ রক্তচাপ খিঁচুনি (অধিগ্রহণ) হতে পারেন. শরীর, স্নায়ুতন্ত্রের, বিষাক্ত পদার্থ কিডনি ব্যর্থতা উপসর্গ পেশী এছাড়াও রোগীর পাচনতন্ত্র প্রভাবিত করতে পারে, যখন শরীরের বিষাক্ত পদার্থ অত্যধিক আহরণ দ্বারা সৃষ্ট রেনাল ব্যর্থতা, বমি বমি ভাব, যার ফলে বমি সঙ্গে রোগীদের, প্রদাহ, ক্ষুধা কমে যায়, মৌখিক শ্লৈষ্মিক ঝিল্লী (প্রায় stomatitis), এবং এই ধরনের খারাপ শ্বাস হিসাবে ক্রনিক রেনাল ব্যর্থতা লক্ষণ.

বেশী ভূমিকা মাধ্যমে, আমি আপনি এখন অনলাইন বিনামূল্যে পরামর্শ, বিশেষজ্ঞদের আপনি সবচেয়ে বিস্তারিত ভূমিকা দিতে হবে পারেন, সবাই যদি আপনার কোন প্রশ্ন থাকে বা কিডনি রোগ তথ্য সম্পর্কে আরো জানতে চান, তাহলে কিডনি ব্যর্থতা কিছু উপসর্গ, বুঝতে হয়েছে বিশ্বাস করি যে, আপনি আপনার সমস্যার সমাধান করতে সাহায্য!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor