2015年1月7日星期三

চীনা ঔষধি মেডিসিন নিরাপদ পলিসিস্টিক কিডনি রোগ জন্য

পলিসিস্টিক কিডনি রোগ সঙ্গে অনেক রোগী চীনা ঔষধি মেডিসিন পলিসিস্টিক কিডনি রোগ জন্য নিরাপদ কিনা জানতে আগ্রহী. এটা পার্শ্ব প্রতিক্রিয়া আছে? Pkd রোগীদের শিথিল করার জন্য, আমাদের চীনা ঔষধ বিশেষজ্ঞদের চীনা ঔষধি ঔষধ নির্ধারণ একটি নীতি পরিচয় করিয়ে দিতে. এটি সম্পর্কে আরও জানতে পড়ুন.
আমরা খুব কমই ব্যবহার করে চীনা ঔষধি ঔষধ পার্শ্ব প্রতিক্রিয়া আছে. এই চীনা চিকিৎসা বিজ্ঞান জুন নামে একটি নীতি জোর কারণ, চেন (আক্ষরিক মন্ত্রী অর্থ), Zuo (আক্ষরিক জুনিয়র মন্ত্রী মানে) এবং Shi (তার আক্ষরিক অর্থ রাজা. হয়) (আক্ষরিক সমন্বয়কারী, রসূল অর্থ) হয়. জুন, চেন, Zuo এবং Shi চার আজ কিন্তু এক প্রেসক্রিপশন মধ্যে আজ চার ধরণের পড়ুন না. উদাহরণস্বরূপ, জুন এক বা দুই আজ অন্তর্ভুক্ত হতে পারে, এবং Zuo তিন বা এমনকি নয় আজ অন্তর্ভুক্ত হতে পারে. জুন, চেন, Zuo বা শি তার নিজের প্রভাব আছে এবং রোগ নিরাময়কারী প্রভাব বৃদ্ধি এবং পার্শ্ব প্রতিক্রিয়া কমাতে তাই তাদের সব একে অপরের সঙ্গে সহযোগিতা করে.
জুন প্রধান আজ উল্লেখ করা হয়. তারা রোগ এবং প্রধান উপসর্গ আচরণ এক প্রেসক্রিপশন মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ আজ হয়.
চেন তার রোগ নিরাময়কারী প্রভাব বৃদ্ধি এবং গৌণ উপসর্গের চিকিত্সা জুন সহায়তা করে.
Zuo অপসারণ অথবা জুন এবং চেং এর পার্শ্ব প্রতিক্রিয়া হ্রাস দায়িত্বে.
Shi, একজন রসূল বা সমন্বয়কারী মত, ঔষধি ওষুধ উপাদানগুলো শরীরে ক্ষত বা পোকার ডিম পরিবার স্থান পৌঁছানোর এবং সব ঔষধি ওষুধ 'ফাংশন তুল্য সঞ্চালন.
অতএব, চীনা ঔষধ একটি ভাল প্রেসক্রিপশন খুব কমই পার্শ্ব প্রতিক্রিয়া আছে. চীনা ওষুধ ভুলভাবে নির্ধারিত হয় অবশ্যই, যদি, তারা খারাপ ফলাফল হতে হবে. আমাদের হাসপাতালে Pkd চিকিত্সার জন্য প্রেসক্রিপশন সিনিয়র চীনা ঔষধ বিশেষজ্ঞদের একটি গ্রুপ দ্বারা নির্ধারিত ছিল এবং এটি অনেক বছর জন্য ক্লিনিকাল চর্চা মধ্যে প্রয়োগ করা হয়েছে. ক্লিনিক্যাল পদ্ধতি আছে, যেমন ওষুধ কোন প্রতিক্রিয়া আছে কিছু মানুষ যারা উপস্থিত কিন্তু কোন ক্ষেত্রে পার্শ্ব প্রতিক্রিয়া আছে যে দেখাবেন.

চিন্তা করবেন না, চীনা ঔষধি ঔষধ পলিসিস্টিক কিডনি রোগ (Pkd) জন্য নিরাপদ. এটি আরও আপনার কিডনি ক্ষতি বা হত্তয়া সিস্ট উদ্দীপিত করা হবে না. আপনি যেমন থেরাপি সম্পর্কে আরো তথ্য জানতে চান, তাহলে ইমেইল করুন

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor