2015年1月28日星期三

টিপস কিডনি রোগ জন্য একটি ভেষজ গরম স্নান করার সময়

চীনা ভেষজ গরম স্নান এইভাবে রুট থেকে কিডনি রোগ চিকিত্সা, অনাক্রম্যতা, মাইক্রো রক্ত সঞ্চালন ত্বরান্বিত বর্জ্য অপসারণ এবং শরীরের বিপাক উন্নত, রক্ত এবং অক্সিজেন অপ্রতুলতা, উন্নতি উন্নত করতে পারেন. চীনা ভেষজ গরম স্নান করছেন যাইহোক, যখন মানুষ নিম্নলিখিত পয়েন্ট মনোযোগ দিতে হবে:
1. সাধারণত, কিডনি রোগ রোগীদের 39 ℃ ~ 45 ℃ গরম স্নান তাপমাত্রা রাখা উচিত. কিডনি রোগ রোগীদের ধীরে ধীরে ভেষজ গরম স্নান নিজেদের মানিয়ে করতে পারেন, যাতে প্রথমত, এঃ মধ্যে নিম্ন অঙ্গপ্রত্যঙ্গের এবং তারপর পুরো শরীর. স্নান আংশিক যদি সত্যিই ফ্লু বা ঠান্ডা হতে পারে, যা দুই অংশের মধ্যে ফাঁক আছে জন্য, বাইরের অংশ গরম রাখা.
2. চীনা ভেষজ গরম স্নান সময় কিডনি রোগ মানুষ এইভাবে চাপল্য বা হ্রস্বীকৃত বানান বা উচ্চারণ, যার ফলে আরো ঘাম এবং অত্যধিক জল হারান করতে হবে, যা খুব দীর্ঘ জন্য শেষ না করা উচিত.
3. গর্ভবতী মহিলা এবং বিশেষ সময়ের মধ্যে যারা পুরো শরীর চীনা ভেষজ গরম স্নান হবে না. এই ক্ষেত্রে, মানুষ কিছু চিনি পানি পান করা উচিত বা পায়ের রক্ত ধমনী এবং সঙ্কুচিত মাথা আরো রক্ত সরবরাহ আছে যাক করতে পারেন, যা ঠান্ডা জল, সঙ্গে পা ধুয়ে ফেলুন.
গুরুতর হৃদরোগ আছে যারা 4. কিডনি রোগ রোগীদের ফুসফুসের কার্যকারিতা বা রক্ত প্রবণতা তাপমাত্রা শরীরের বন্ধ হওয়া উচিত যে, যার মানে 39 ℃ হিসাবে গরম গরম স্নান, এড়িয়ে চলা উচিত চীনা ভেষজ গরম স্নান করার সময় আরো সতর্ক হতে হবে এর অপ্রতুলতা তাপমাত্রা.
5. কমপক্ষে আধা ঘন্টা পরে বা খাবার আগে, কিডনি রোগ মানুষ ভেষজ গরম স্নান বিবেচনা করতে পারেন. উপরন্তু, ক্ষুধার্ত যারা ভাল চাপল্য বা হ্রস্বীকৃত বানান বা উচ্চারণ করতে হতে পারে, যা একযোগে ভেষজ গরম স্নান গ্রহণ করা উচিত নয়. কিন্তু শেষ না অন্তত, আরো গুরুতর অবস্থায় এড়াতে হিসাবে এটি তাই বন্ধ করা উচিত নেওয়ার পর অস্বস্তি বোধ করে.

কিডনি রোগ হাসপাতাল, আমরা কিডনি রোগ বিভিন্ন ধরণের, যার লক্ষ্য করা হয়, যা চীনা ভেষজ গরম স্নান, এর ধরণের আছে. আরো কি, আমরা ব্যবহার টব একটি নির্দিষ্ট ডিগ্রী তাপমাত্রা রাখতে পারেন, যা উন্নত হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor