2015年1月5日星期一

আমি একটি কিডনি সংক্রমণ সঙ্গে দুধ পান করতে পারেন

আমি একটি কিডনি সংক্রমণ সঙ্গে দুধ পান করতে পারেন
একটি কিডনি সংক্রমণ ব্যাকটেরিয়া বা আপনার কিডনি উভয় আপনার মূত্রাশয় থেকে ভ্রমণ যখন সাধারণত যে এরকম একটি অসুস্থতা.
কিন্তু আমি একটি কিডনি সংক্রমণ সঙ্গে দুধ পান করতে পারেন?
দুধ অন্যান্য পানীয় আপনি দুধ বেশী সম্পূর্ণ পুষ্টি দেয় mammals.No এর স্তন সম্বন্ধীয় গ্রন্থি দ্বারা উত্পাদিত একটি সাদা তরল. ক্যালসিয়াম সুরক্ষিত খাবার এবং পানীয় তুলনায়, দুধ দৈনিক ক্যালসিয়াম প্রয়োজন মেটানোর জন্য অন্তত দামী পছন্দ এক, কিন্তু এটি সহ নয়টি অন্যান্য অত্যাবশ্যক পুষ্টি প্রদান করে:
হাড় শক্তিশালী ক্যালসিয়াম, উচ্চ মানের প্রোটিন, পটাসিয়াম, ভিটামিন এ, ভিটামিন ডি, শর্করা, ভিটামিন বি, ফসফরাস, জলয়োজন জল.
দই এবং fermented দুধ

Fermented দুধ ও দই এক এর জারক স্বাস্থ্য সমর্থন করে, যা সুস্থ ব্যাকটেরিয়া যে উপস্থিত রয়েছে probiotics. এই, probiotics এছাড়াও (মেরিল্যান্ড বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার দ্বারা বিবৃত) সংক্রমণের বিরুদ্ধে মূত্রনালীর রক্ষা সাহায্য করতে পারে. আপনি Probiotics এর সুবিধা লাভ করতে চান, আপনি মনে মনে কিছু দই নিগমবদ্ধ ও acidophilus মত সক্রিয় সংস্কৃতির বাস করা উচিত. এছাড়াও, যেমন ঘোল বা দধি, আপনার খাদ্যের মধ্যে (fermented) দুধ পণ্য যোগ করুন এবং আপনার দৈনন্দিন খাদ্য এই উপাদানগুলো আছে কি না. পাশাপাশি দই এছাড়াও চর্বিহীন টিস্যু রেনেসাঁ সমর্থন করতে সাহায্য করে ও ইমিউন সিস্টেম শক্তিশালী যে প্রোটিন একটি অত্যন্ত সমৃদ্ধ পরিমাণ প্রদান করে দুধ fermented. উপরন্তু, এটা ভিটামিন ডি ও ক্যালসিয়াম মত মূল্যবান পুষ্টি আছে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor