2015年1月24日星期六

CKD 20 বছর উচ্চ রক্তচাপ creatinine স্তর 5.7 ও ইউরিয়া 152

এক মুখ আগে, কেউ সে কি করা উচিত, আমাদের সে CKD 20 বছর উচ্চ রক্তচাপ creatinine স্তর 5.7 ও ইউরিয়া 152 ছিল না বলা? আজকে আমরা Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল থেকে রেনাল বিশেষজ্ঞদের আমন্ত্রণ, তারা আপনাকে এই প্রশ্ন সমাধান করতে সাহায্য করবে.
আমরা সব দীর্ঘস্থায়ী কিডনি রোগ উচ্চ রক্তচাপ এবং উচ্চ রক্তচাপ হতে পারে যে পরিচিত হিসাবে ভাল হিসাবে দীর্ঘস্থায়ী কিডনি রোগ হতে পারে. রোগীদের দীর্ঘস্থায়ী কিডনি রোগ নির্ণয় করা হয়, ওভারটাইম, creatinine স্তর উচ্চ এবং উচ্চতর হতে হবে. ইউরিয়া স্তর একই সময়ে উঁচু হবে. কিভাবে এই পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে? আমরা প্রথমত, বলতে হয় যে Creatinine স্তর 5.7 ও ইউরিয়া 152 জন্য কারণ, নিয়ন্ত্রণ করা উচিত আমরা প্রথম উচ্চ রক্তচাপ এবং দীর্ঘস্থায়ী কিডনি রোগ নিয়ন্ত্রণ প্রয়োজন.
আজকাল, দীর্ঘস্থায়ী কিডনি রোগ এবং উচ্চ রক্তচাপ জন্য সবচেয়ে উন্নত চিকিৎসা কৌশল ইমিউনোথেরাপি থেরাপি. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি অনেক বছর জন্য দীর্ঘস্থায়ী কিডনি রোগ লোক নতুন আশা, যা বইয়ের বায়োমেডিকেল বিজ্ঞান, একটি যুগান্তকারী হয়. ইমিউনোথেরাপি মানুষের শরীরে আদিম কোষ এবং তারা বিভেদ এবং পুনর্জন্ম অসাধারণ সম্ভাবনা আছে. তারা শুধুমাত্র কোষ বিভাজন মাধ্যমে নিজেদের পুনরায় নির্মাণ কিন্তু ইমিউনোথেরাপি থেরাপি রোগীদের 'কিডনি ক্ষতিগ্রস্ত কোষ মেরামত সুস্পষ্ট প্রভাব আছে, তাই, কিডনি মধ্যে টিস্যু বা অঙ্গ বা নির্দিষ্ট কোষে পার্থক্য করতে পারে না.
কিডনি রোগ হাসপাতালে, আপনি সম্পূর্ণরূপে চাহিদা মেটাতে পারে, যা থেকে আপনি নির্বাচন করার জন্য মোট Immunotherapys 19 বিভিন্ন ধরণের আছে.
আরো কি, ইমিউনোথেরাপি থেরাপি কোন সার্জারি প্রয়োজন বা রোগীদের মূল্যবান সময় বাঁচাতে সাহায্য যা কষ্ট বা রক্ত মিলে এ সব, কারণ. এটা সব সময়ে পার্শ্ব প্রতিক্রিয়া নেই. আপনি ইমিউনোথেরাপি থেরাপি নিরাপত্তা সম্পর্কে চিন্তা করতে হবে না.

CKD 20 বছর উচ্চ রক্তচাপ Creatinine স্তর 5.7 এবং urea152 থেকে যারা ভুগছেন রোগীদের জন্য, আমরা আপনাকে আপনার রোগের জন্য সর্বশেষ কার্যকর উপায় গ্রহণ করতে এখানে আসা সুপারিশ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor