2015年1月14日星期三

আপনি পার্শ্ব প্রতিক্রিয়া ডায়ালিসিস কি জানেন না

আপনি পার্শ্ব প্রতিক্রিয়া ডায়ালিসিস কি জানেন? আমরা সব একটু জানা উচিত, ডায়ালিসিস উদ্দেশ্য, দেরী মানুষ স্বাভাবিক মূত্রত্যাগ বজায় রাখার জন্য ডায়ালাইসিস প্রয়োজন হবে না কি জন্য ডায়ালিসিস মূত্রবিষদুষ্টতা হয়. অতএব, অনেক রোগীদের পরিবারের ডায়ালিসিস এর পার্শ্ব প্রতিক্রিয়া কি হয়, আমাদের জিজ্ঞাসা, এবং আজ আমরা আপনাকে একটি চেহারা আনতে.
Hemodialysis, আপনি বিশ্রাম এবং uremic রোগীদের থেকে শিথিল করতে পারেন না মানে. বিপরীতভাবে, ডায়ালিসিস রোগীর উপসর্গ উপশম শুধুমাত্র একটি উপায়, এবং রেনাল ফাংশন সমান হতে পারে না, মূত্রবিষদুষ্টতা একটি নিরাময় মধ্যে হতে হবে না. উন্নত মূত্রবিষদুষ্টতা সঙ্গে অভিঘাত, জনপ্রিয় রোগীদের দীর্ঘ সময়ের সুস্পষ্ট পদ্ধতিগত অঙ্গ ক্ষতি, এবং গুরুতর জটিলতা বৃদ্ধি প্রদর্শিত পর, জীবন ও বেঁচে থাকার সময় নিম্ন মানের ক্লান্ত কিডনি ফাংশন ক্ষতির মূল সমস্যা, ছোট. তাছাড়া, অভিঘাত, জনপ্রিয় উপর ডায়ালিসিস রোগীর সংখ্যা বৃদ্ধির সঙ্গে সঙ্গে একটি শক্তিশালী নির্ভরতা হবে. রেনাল ফাংশন সম্পূর্ণ ক্ষতি, রোগীর জীবন শেষ হয়ে হবে, যতক্ষণ না রেনাল ফাংশন আরও ক্ষয় সঙ্গে, ডায়ালিসিস ফ্রিকোয়েন্সি, উচ্চ এবং উচ্চতর হতে হবে.
ডায়ালিসিস এর পার্শ্ব প্রতিক্রিয়া কি? হৃদপিণ্ড প্রতিস্থাপন. উক্ত ঝিল্লীর এবং সহজে জটিলতা বিভিন্ন হতে পারে
একটি, intubation, জটিলতা: তাই রক্তাক্ত তরল গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ছিদ্র, intubation, পর হালকা ileus, ডায়ালিসিস তরল ফুটো, সুড়ঙ্গ ডায়ালিসিস টিউব বিকৃতি, দরিদ্র নিষ্কাশন ডায়ালিসিস, ডায়ালিসিস টিউব বাধা এবং স্থানান্তর বিট এবং একটি ছোট পরিমাণ সঙ্গে দৃশ্যমান ক্ষত, রক্তক্ষরণ, পেটের গহ্বর.
বি, উক্ত ঝিল্লীর: কঠোর নির্বীজ উক্ত ঝিল্লীর হতে পারে, পেটে পৌনঃপুনিক উক্ত ঝিল্লীর সবচেয়ে সাধারণ জটিলতা, ডায়ালিসিস এলাকায় হ্রাস করা, এবং হৃদপিণ্ড পুরু, adhesions করতে পারেন, ডায়ালিসিস এর কার্যক্ষমতা কমে যায়, ডায়ালিসিস অবশেষে ব্যর্থ.
সি, ঐ স্নায়ু-সংক্রান্ত প্রতিবিম্ব উপসর্গ: এন্ট্রি বা স্রাব dialysate সময় bradycardia, হাইপোটেনশন এবং dyspnea ঐ স্নায়ু-সংক্রান্ত প্রতিবিম্ব উপসর্গের সঙ্গে কিছু রোগীদের.
ফিরে ব্যথা, পেটে ব্যথা, bloating, রক্তের নিম্নচাপ, পালমোনারি অপ্রতুলতা ডি,.
ই, ইলেক্ট্রোলাইট এবং অ্যাসিড-বেস ভারসাম্য রোগ, যেমন কুপিত অর্শ্বরোগ হিসেবে adhesions.

কিভাবে, আপনি কি ডায়ালিসিস এর পার্শ্ব প্রতিক্রিয়া মনে আছে? আপনার পরিবার মূত্রবিষদুষ্টতা ভুগছেন সুতরাং, যদি আমরা রোগীদের না শুধুমাত্র যন্ত্রণা, কারণ যে সময় দ্বারা, ডায়ালিসিস জন্য প্রয়োজন নির্দেশ করতে হবে, চিকিত্সা বাড়ানো হবে, পরিবার মানুষ ক্লান্ত হৃদয় হতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor