2015年1月18日星期日

ডায়ালিসিস creatinine ড্রপ না করার একমাত্র উপায়

প্রায়ই জীবন প্রসারিত ডায়ালিসিস উপর নির্ভর uremic রোগীদের অনেক আছে, এটা সত্যিই অন্য কোন উপায়? এই একটি প্রশ্ন অনেক রোগী হয়. সবাই যে creatinine মান uremic রোগীদের মধ্যে সাধারণত বেশী বুঝতে হবে, শরীরের বমি বমি ভাব, বমি এবং অন্যান্য উপসর্গ হতে হবে. ডায়ালিসিস এই উপসর্গ উপশম, creatinine হ্রাস করা যাবে. ডায়ালিসিস Creatinine এটি ড্রপ করার একমাত্র উপায় তাই? আমাদের প্রাসঙ্গিক উত্তর না দেওয়া, এবং আমি একটি বন্ধু সাহায্য করতে রোগীদের আশা করি.
আসলে, অগত্যা uremic রোগীদের dialyzed করা হবে না. প্রথমত, উচ্চ সিরাম creatinine প্রকৃত পরিস্থিতি, অন্যান্য জটিলতা লক্ষণ প্রদর্শন না শুধুমাত্র যদি রোগীর অবস্থা অস্থায়ী ডায়ালিসিস বিবেচনা করা যাবে না. মূত্রবিষদুষ্টতা এর সিরাম creatinine চিকিত্সা কমিয়ে আনা, প্রচলিত পদ্ধতি এক. উপরন্তু, কিডনি রোগ চিকিত্সার কার্যকরভাবে, বিরোধী প্রদাহজনক vasodilator, একটি anticoagulant, অবনতি অনুসরণ রোগীর অবস্থা অবস্থার উন্নতি করতে পারে.

আরেকটি পরিস্থিতি সিরাম creatinine, যদিও কিছু রোগীর মূত্রবিষদুষ্টতা সীমানা পৌঁছাতে না, কিন্তু এই সময় রোগীদের জীবন রক্ষা করার জন্য মূল উদ্দেশ্য, আপনি যা করতে পারেন প্রথম অভিঘাত, জনপ্রিয়, শরীর থেকে বিষ সঙ্গে সঙ্গতিপূর্ণ জটিলতা সব লক্ষণ আছে, , জীবন, স্থিতিশীল রোগ, এবং তারপর উপযুক্ত চিকিত্সার ঝুঁকির কারণের সঙ্গে রোগীদের প্রভাব দূর করা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor