2015年1月31日星期六

IgA নেফ্রাইটিস পাঁচটি প্রধান লক্ষণ

IgA নেফ্রাইটিস IgA রেনাল gloemerular mesengial এলাকার মধ্যে জমা ইঙ্গিত, মূত্রাশয় বায়োপসি ভিত্তিতে একটি মেডিকেল শব্দ. সাধারণত, নিম্নরূপ যান, যা বিভিন্ন উপসর্গ আছে:
সঙ্গে সঙ্গে অথবা কোন উপসর্গ proteinuria ছাড়া 1. আণুবীক্ষণিক Hematuria
আণুবীক্ষণিক Hematuria এবং উপসর্গ proteinuria উভয় সহজে পাওয়া যাবে না. এটা রেনাল biopsy দ্বারা নির্ণয় করা যেতে পারে. তারা শিশুদের এবং অল্প বয়স্ক ছেলেমেয়ে প্রধান উপসর্গ.
2. স্থূল Hematuria
গ্রস Hematuria চা পানির মত বাদামী চেহারা বা আমাদের নগ্ন চোখ দিয়ে লাল চেহারা, যা IgA উ আদর্শ উপসর্গ, এবং এটি 30% রোগীদের -50% জায়গা নেয়. গ্রস Hematuria গলবিলপ্রদাহমূলক ব্যাধিবিশেষ এবং amygdalitis পর অধিকাংশ সময় প্রদর্শিত হবে, বা এটি সাধারণত inducements সঙ্গে একসঙ্গে দেখা দেয় ইত্যাদি মাত্রাধিক খাটুনি, একটি ঠান্ডা, টিকা, নিউমোনিয়া, gastroenteritis, মত প্রভাব অধীন প্রদর্শিত হবে, অথবা Inducements এবং কর্মসমূহ মার্জনা করেন পরে 24 ঘন্টা কয়েক ঘন্টা ঘটে এমনি এক সপ্তাহ বেশ কয়েক ঘন্টা দীর্ঘস্থায়ী পর. (নেফ্রাইটিস সাধারণত সংক্রমণ পরে এক সপ্তাহ ঘটে).
প্রস্রাব বা proteinuria 3. প্রোটিন
এছাড়াও রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি ক্ষতি দ্বারা সৃষ্ট হয়, যা IgA নেফ্রাইটিস, জন্য proteinuria একটি বৃহৎ পরিমাণ থাকবে.
4. তীব্র রেনাল ব্যর্থতা
চতুর্থ. তীব্র রেনাল ব্যর্থতা দুই ধরনের বিভক্ত করা যেতে পারে: এক glomeruli মধ্যে ক্রিসেন্ট বৃহৎ পরিমাণ দ্বারা সৃষ্ট ভাসকুলাইটিস সঙ্গে আবেগপূর্ণ পরিবর্তন; লোহিত রক্তকণিকা বৃহৎ পরিমাণ স্থূল Hematuria সময় ব্লক Tubules কাস্ট যখন অন্যান্য ঘটে.

5. উচ্চ রক্তচাপ বা হাইপারটেনশন

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor