2015年1月6日星期二

কিডনি রোগের জন্য ঘৃতকুমারী ভাল

ঘৃতকুমারী চিকিৎসা, সৌন্দর্য এবং পুষ্টি সঙ্গে একটি যাদু উদ্ভিদ, এটা কমল পরিবারের জন্যে, যা একটি বহুবর্ষজীবী উদ্ভিদ লতাপাতাসংক্রান্ত. তার পুরু পাতা সজ্জা সমৃদ্ধ এবং সক্রিয় matter.Aloe অনেক জমি বিস্তৃত মাল্টি উদ্দেশ্য দরকারী উদ্ভিদ এক থাকে, এবং কমলা সমৃদ্ধ পুষ্টির সঙ্গে একটি ফল.
ঘৃতকুমারী যেমন পোড়া এবং কাউর হিসাবে চামড়া অবস্থার জন্য একটি চমৎকার চিকিত্সা. এটা প্রায়ই পোড়া সাতিশয় দ্রুত সুস্থ করা যায় এবং ব্যথা পুড়ে এলাকায় ঘৃতকুমারী সাময়িক আবেদন সঙ্গে খুব দ্রুত কমে রিপোর্ট করা হয়. পাশাপাশি topically প্রয়োগের হিসাবে, ঘৃতকুমারী এটি ত্বকের জন্য এটা হিসাবে অভ্যন্তরীণ এপিথেলিয়াল টিস্যু জন্য ঠিক যেমন দরকারী, তাই অন্ত গ্রহণ করা যেতে পারে. উদাহরণস্বরূপ, মুখ এবং পেট ulcers, অনুনাসিক এবং সাইনাস, গর্ভ, ফুসফুস এবং যৌনাঙ্গে অঞ্চলের. ঘৃতকুমারী ঝিল্লি এবং উপরিভাগের কাজ করে.
ঘৃতকুমারী ত্বকের সমস্যা এবং কোষ্ঠকাঠিন্য আচরণ করা প্রাচীন মিশরীয় বার থেকে ব্যবহার করা হয়েছে, যদিও মার্কিন যুক্তরাষ্ট্রের ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন নিরাপত্তাজনিত কারণে বাজার থেকে ঘৃতকুমারী ধারণকারী laxatives মুছে ফেলা হয়েছে. ঘৃতকুমারী আপনি গ্রহণ করা হয় কিছু ওষুধ সঙ্গে যোগাযোগ করতে পারেন এবং এই ধরনের কিডনি রোগ হিসাবে যে আপনি হয়ত নির্দিষ্ট শর্ত, খারাপ হতে পারে, স্বাস্থ্য বা NIH এ ন্যাশনাল ইনস্টিটিউট অফ বলেছেন. কোনো সম্পূরক হিসাবে, ঘৃতকুমারী medicinally গ্রহণ করার আগে আপনার ডাক্তারের সাথে যোগাযোগ করুন.
উপকারী প্রভাব
প্রাথমিক প্রমাণ ঘৃতকুমারী জেল কিডনি রোগের নির্দিষ্ট ধরনের উপকারী প্রভাব থাকতে পারে যে প্রস্তাব দেওয়া হয়. 2004 সালে "পরীক্ষামূলক জীববিজ্ঞান ভারতের জার্নাল" প্রকাশিত একটি গবেষণা ঘৃতকুমারী পাবেন না যে একটি প্রাণী নিয়ন্ত্রণ গ্রুপ তুলনায় ঘৃতকুমারী জেল পেয়েছি যারা ডায়াবেটিস জনিত কিডনি রোগ ডায়াবেটিক পরীক্ষাগার প্রাণী তাদের কিডনি রোগ উন্নতি ছিল. লেখক ঘৃতকুমারী জেল টাইপ 2 ডায়াবেটিস দ্বারা উত্পাদিত কিডনি ক্ষতি বিরুদ্ধে প্রতিরক্ষামূলক প্রভাব থাকতে পারে যে প্রস্তাব.
বিষাক্ত প্রভাব
NIH এ মতে, ঘৃতকুমারী রস সম্ভাব্য গুরুতর কিডনি আঘাত এবং সম্ভবত মৃত্যু হতে পারে. আসলে, 2002 সালে "কিডনি রোগ আমেরিকান জার্নাল" ঘৃতকুমারী রস নেওয়ার পর কিডনি ব্যর্থতার সঙ্গে হাসপাতালে ছিল একটি মানুষ, যিনি একটি মামলা প্রতিবেদন প্রকাশ করে. কিডনি ডায়ালিসিস কয়েক সপ্তাহ পরে, এই ব্যক্তি ধীরে ধীরে তার কিডনি ফাংশন ফিরে. NIH এ আপনি কিডনি রোগ আছে, যদি এটা আপনার অবস্থা আরও খারাপ করতে পারে, কারণ আপনি ঘৃতকুমারী রস এড়িয়ে চলা উচিত, যে সতর্ক করে.
ঘৃতকুমারী রস পেট, যকৃত, কিডনি, প্লীহা, মূত্রাশয় থেকে নোংরা বস্তু পরিষ্কার, শেখ শরীর ক্লীনার্স এক হতে বলা হয়, শেখ, পরিচিত কোলন শুদ্ধিকারক বিবেচনা করা হয়. গবেষণায় দেখা গেছে এটি নিরাময় এবং বদহজম, পেট মর্মপীড়া এবং ulcers ত্রাণ মধ্যে শীতল হয় যে দেখানো হয়েছে. মানুষ বাত, মূত্রাশয় এবং কিডনি সংক্রমণ থেকে ত্রাণ দাবী; লেগ বাধা, কোষ্ঠকাঠিন্য, অর্শ্বরোগ, অনিদ্রা, এবং vaginitis জন্য, এটি একটি চমৎকার যোনি ডুশ করা হয়. শক্তি এবং ভাল হচ্ছে ঘৃতকুমারী রস জন্য একটি চমৎকার অভ্যন্তরীণ টনিক খাদ্য খাওয়ানো শক্তি, পরিপাক নালীর, চামড়া, এবং সামগ্রিক ভাল স্বাস্থ্য এবং সুখ ব্যাপকভাবে যোগ করতে পারেন.
আপনি ঘৃতকুমারী রস নিতে, আপনি যেমন পেট ব্যথা এবং cramping কিছু পার্শ্ব প্রতিক্রিয়া, হতে পারে, NIH এ বলেছেন. একটি বর্ধিত সময়ের জন্য বড় মাত্রায় নিয়ে যাওয়া হলে, ঘৃতকুমারী রস হৃদয় রোগ, পেশী দুর্বলতা, ডায়রিয়া, এবং ওজন ক্ষতি সহ অন্যান্য গুরুতর সমস্যা, কারণ হতে পারে. গর্ভাবস্থা বা বুকের দুধ খাওয়ান সময় ঘৃতকুমারী রস এড়িয়ে চলুন.

1997 সালে, সান আন্তোনিও গবেষক যিরমিয় Herlihy, Ph.D, বিশ্ববিদ্যালয় দৈনিক এটি পান কোন নেতিবাচক প্রভাব নিরীক্ষণ করা একটি সমীক্ষা পরিচালনা করে. বরং নেতিবাচক প্রভাব প্রদর্শক, কিন্তু, দৈনিক ঘৃতকুমারী গ্রহণ পরীক্ষা প্রাণী লিউকেমিয়া, হৃদরোগ, এবং কিডনি রোগ একটি অসাধারণ হ্রাস দেখিয়েছেন. ডঃ Herlihy "আমরা এমনকি উচ্চ পর্যায়ে ইঁদুরের করা ক্ষতি কোন ইঙ্গিত পাওয়া যায় নি." পর্যবসিত আসলে, ঘৃতকুমারী-পানীয় প্রাণী আসলে নিয়ন্ত্রণ গ্রুপ (আইএএসসি সম্মেলন, টেক্সাস, 1997) তুলনায় 25 শতাংশ আর বসবাস.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor