2015年1月30日星期五

ডায়াবেটিক কিডনি রোগ জন্য নতুন চিকিত্সা বিধান

ডায়াবেটিক কিডনি রোগ (ডায়াবেটিক উ) জন্য চিকিত্সা নীতি প্রধানত রক্তচাপ, বিরোধী প্লেটলেট নিয়ন্ত্রণ এবং মাইক্রো-রক্তসংবহন উন্নত এবং তাই যা নিম্নরূপ যান, রক্ত শর্করা নিয়ন্ত্রণ, কম প্রোটিন খাদ্য রয়েছে:
1. কম প্রোটিন খাদ্য
ডায়াবেটিক কিডনি রোগ (ডায়াবেটিক উ) সঙ্গে রোগীদের জন্য, কম প্রোটিন যুক্ত খাবার খাওয়া, মূত্রাশয় glomeruli মধ্যে hyperperfusion অবস্থা অবনমিত করতে পারেন প্রস্রাব প্রোটিন হ্রাস এবং কিডনি ফাংশন স্থিতিশীল করা. বর্তমানে, রোগীদের প্রোটিন প্রতিদিন খাওয়ার ওজন প্রতি o.8 গ্রাম 0.6 হতে হবে যে সুপারিশ করা হয়.
2. রক্তের চিনি নিয়ন্ত্রণ
ডায়াবেটিক কিডনি রোগ (ডায়াবেটিক উ) সঙ্গে রোগীদের রেনাল glomeruli মধ্যে hyperfiltration হ্রাস প্রস্রাবে সংক্রমণ হার কম এবং মূত্রনালীর সংক্রমণ দ্বারা সৃষ্ট কিডনি ক্ষতি প্রতিরোধ করতে পারেন, যা কঠোরভাবে রক্তে শর্করার নিয়ন্ত্রণ করা উচিত.
3. বিরোধী উচ্চ রক্তচাপ চিকিৎসা
উচ্চ রক্ত চাপ ডায়াবেটিক কিডনি রোগ (ডায়াবেটিক উ) উন্নয়ন ত্বরান্বিত এবং খারাপ হতে পারে. এই ধরনের চিকিত্সা এছাড়াও প্রস্রাব প্রোটিন হ্রাস এবং Glomerular পরিস্রাবণ হার জন্য স্বল্প, যা GFR পতন, বিলম্ব হতে পারে. ACEI ব্যাপকভাবে তবে কিছু পার্শ্ব প্রতিক্রিয়া আছে, যা কিডনি মধ্যে ধমনীতে, ব্যাপ্ত দ্বারা নিম্ন রক্তচাপ ব্যবহার করা হয়. সাম্প্রতিক বছরগুলোতে, চীনা ভেষজ ঔষধ এছাড়াও এটা প্রাকৃতিক জন্য, কিডনি রোগ চিকিত্সার আরো এবং আরো patietnts 'মনোযোগ আকর্ষণ তাই কোন পার্শ্ব প্রতিক্রিয়া এবং আছে. চীনা ভেষজ ঔষধ মধ্যে, ভেষজ গরম স্নান উচ্চ রক্ত চাপ কম রোগীদের জন্য একটি অগ্রাধিকার. এটা কোন বিরূপ প্রভাব আছে, চীনা ভেষজ গরম স্নান স্বাভাবিকভাবেই রক্ত ধমনী প্রসারিত করতে পারেন এবং সক্রিয় উপাদান বিষক্রিয়াগত মাথাব্যথা, root ও শেষ থেকে এইভাবে Lowing রক্ত চাপ না কিন্তু অন্তত দূরে পরিষ্কার করতে পারেন.
4. বিরোধী প্লেটলেট এবং মাইক্রো-রক্তসংবহন উন্নত
মাইক্রো রক্তসংবহন উন্নত করতে পারেন, যা বিরোধী প্লেটলেট ঔষধ এসপিরিন এবং dipyridamole যেমন হয়.

有错误?

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor