2015年1月13日星期二

আপনি, কয়েক বছর আর রেনাল গুরুতর ডায়ালিসিস বসবাস করতে পারেন

তীব্র hemodialysis আপনি ডায়ালিসিস খরচ যত্ন কত টাকা কি একটি কিডনি ডায়ালিসিস অভিঘাত, জনপ্রিয় ডায়ালিসিস uremic একটি সংক্ষিপ্ত ভূমিকা কত জানেন কি হৃদপিণ্ড প্রতিস্থাপন জন্য উপযুক্ত মানুষ
ডায়ালিসিস সবাই কত জানেন? সবচেয়ে সংশ্লিষ্ট অনেক বন্ধু uremic ডায়ালিসিস হিসেবে দীর্ঘ সময় কিডনি ডায়ালিসিস বাস যে কিছু বন্ধু দীর্ঘ নয়, আসলে, যতদিন ইতিবাচক বন্ধুদের সাথে রোগীদের চিকিত্সা হিসাবে, একটি আশাবাদী মনোভাব বজায় রাখা, বেশ কয়েক বছর ধরে বসবাস করতে পারেন, মূত্রবিষদুষ্টতা হয় জীবনের ধারাবাহিকতা.
ভূমিকা uremic কিডনি ডায়ালিসিস হাসপাতালে পেশাদার প্রধানত আছে, ডায়ালিসিস মূত্রবিষদুষ্টতা আর কয়েক বছর বসবাস করতে পারেন? :
1 সম্পূর্ণভাবে কিডনি ডায়ালিসিস প্রতিস্থাপন করতে পারবেন না.
অভিঘাত, জনপ্রিয় রক্তে ক্ষতিকারক পদার্থের অপসারণ করতে পারেন, শরীর ইলেক্ট্রোলাইট এবং অ্যাসিড-বেস ভারসাম্য বজায় রাখা সঠিক. মূত্রবিষদুষ্টতা এবং ডায়ালিসিস আর কয়েক বছর বসবাস করতে পারেন? সব পরে ফ্যাক্ট অভিঘাত, জনপ্রিয়, একটি ডায়ালিসিস ইউনিট, এবং সম্পূর্ণ শরীরের নিজস্ব কিডনি নাদা এবং প্রবিধান ফাংশন প্রতিস্থাপন করতে পারবেন না. ডায়ালিসিস রক্ত শুদ্ধ উদ্দেশ্য চেয়ে অনেক কম বিপাকীয় বর্জ্য এবং বিষক্রিয়াগত মাথাব্যথা, শরীরের 12-15% অপসারণ করতে পারে, সম্পূর্ণরূপে কিডনি প্রতিস্থাপন করতে পারবেন না.
ডায়ালিসিস প্রক্রিয়া, কিডনি ফাংশন সম্পূর্ণ ক্ষতি সহ.
ডায়ালিসিস সাহায্য করতে পারে কিডনি বিপাকীয় পণ্য নাদা, কিন্তু কিডনি আঘাত চিকিত্সার অর্জন করা হবে না. Uremic রোগীদের ডায়ালিসিস চিকিত্সা শুরু করার পরে, আপনি সম্ভবত পরিত্রাণ পেতে পারে না, দীর্ঘমেয়াদী কিডনি ডায়ালিসিস জীবনের ধারাবাহিকতা নির্ভর করতে হবে. Uremic ডায়ালিসিস বেশ কয়েক বছর ধরে বসবাস করতে পারেন? ঘন ডায়ালিসিস সঙ্গে, রেনাল ফাংশন ধীরে ধীরে সম্পূর্ণরূপে হারিয়ে গেছে.
অর্থনৈতিক বোঝা ভারী 3 uremic অভিঘাত, জনপ্রিয়.
কিডনি রোগ আরো অবনতি সঙ্গে, অভিঘাত, জনপ্রিয় রোগীদের প্রতিটি সময় আর, ক্রমবর্ধমান ফ্রিকোয়েন্সি সঙ্গে হতে হবে, এটা, হ্রাস রেনাল ইউনিট স্থাপিত হবে, যাতে বৃদ্ধি অসুবিধা সঙ্গে রোগীদের রেনাল ফাংশন পুনরুদ্ধারের. এবং অর্থনীতির উপর ক্রমবর্ধমান ভারী বোঝা করবে না.

উপরে পড়ার পর, আপনি আমি ইচ্ছুক, শর্ত বাড়া না, তাই আপনি চিকিত্সা ত্রুটি এড়াতে, পরামর্শ অনলাইন বিশেষজ্ঞদের মুক্ত করতে পারেন, আপনি এখনও বুঝতে না, বেশ কয়েক বছর আর uremic ডায়ালিসিস একটি নির্দিষ্ট বোঝার বাস করতে সক্ষম হতে হবে আপনি একটি দ্রুত পুনরুদ্ধারের!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor