2015年1月25日星期日

উচ্চ রক্তচাপ ও কিডনি রোগের মধ্যে সম্পর্ক

উচ্চ রক্তচাপ কিডনি রোগ দ্বিতীয় বৃহত্তম কারণ.
উচ্চ রক্তচাপ বিশ্বের ডায়াবেটিস নিম্নলিখিত করা হয়, যা দীর্ঘস্থায়ী কিডনি রোগ দ্বিতীয় বৃহত্তম কারণ. রক্তের চাপ আপনার রক্ত জাহাজ দেয়াল বিরুদ্ধে রক্ত বল পরিমাপ করে. সময়ের অবশেষ উচ্চ রক্ত চাপ উচ্চ রক্তচাপ বলা হয়. আপনার শরীরের অতিরিক্ত তরল আপনার রক্ত ধমনী মধ্যে তরল পরিমাণ বৃদ্ধি পায় এবং আপনার রক্তচাপ উচ্চ করে তোলে. সংকীর্ণ বা পানি জমে রক্তনালীসমূহ আপনার রক্ত চাপ বাড়াতে. উচ্চ রক্ত চাপ কিডনি ব্যর্থতা অন্যতম কারণ এক, সাধারণভাবে বলা শেষ পর্যায়ে রেনাল ডিজিজ (ESRD) সম্মুখীন. কিডনি ব্যর্থতা সঙ্গে মানুষ একটি কিডনি ট্রান্সপ্লান্ট বা প্রাপ্ত ডায়ালিসিস যেতে হবে পারেন. প্রতি বছর, উচ্চ রক্তচাপ, মার্কিন যুক্তরাষ্ট্র কিডনি ব্যর্থতা অধিক 25,000 নতুন ক্ষেত্রে কারণ.
কিভাবে উচ্চ রক্তচাপ দীর্ঘস্থায়ী কিডনি রোগ হতে পারে?
উচ্চ রক্ত চাপ, সময়ের, আপনার শরীর জুড়ে রক্ত ধমনী ক্ষতি হতে পারে, কঠিন আপনার হৃদয় কাজ করে তোলে. আপনার কিডনি রক্ত ধমনী ক্ষতিগ্রস্ত হয়, তারা আপনার শরীর থেকে বর্জ্য এবং অতিরিক্ত তরল অপসারণ করা বন্ধ করতে পারেন. আপনার রক্ত ধমনী মধ্যে অতিরিক্ত তরল তারপর আরও বেশি রক্ত চাপ বাড়াতে পারে. এটি একটি বিপজ্জনক চক্র.
উচ্চ রক্তচাপ দ্বারা সৃষ্ট দীর্ঘস্থায়ী কিডনি রোগের ঝুঁকি কি কি?
1. কিডনি ব্যর্থতা বা কিডনি ক্ষতি
2. হৃদরোগ
3. যৌন কর্মহীনতার
সংস্করণ 4. ক্ষতি
উচ্চ রক্তচাপ দ্বারা সৃষ্ট দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য ইমিউনোথেরাপি
কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি উচ্চ রক্তচাপ দ্বারা সৃষ্ট কিডনি রোগের সঙ্গে লোক নতুন আশা, যা বইয়ের বায়োমেডিকেল বিজ্ঞান, একটি যুগান্তকারী হয়. এই নতুন প্রযুক্তি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ভাল প্রভাব প্রমাণিত হয়েছে, যা ইমিউনোথেরাপি এবং প্রথাগত চীনা ঔষধ, এর সুবিধা সম্মিলন. সফল হার 60% হিসাবে হিসাবে উচ্চ হতে পারে. আরো 10 বছর জন্য উচ্চ রক্তচাপ সৃষ্টি দীর্ঘস্থায়ী কিডনি রোগ থেকে যারা ভোগে অধিকাংশ ক্ষেত্রে আমাদের হাসপাতালে নিরাময় হয়.

আরো কি, ইমিউনোথেরাপি কোন সার্জারি প্রয়োজন বা রোগীদের মূল্যবান সময় বাঁচাতে সাহায্য যা কষ্ট বা রক্ত মিলে এ সব, কারণ. এটা সব সময়ে পার্শ্ব প্রতিক্রিয়া নেই. আপনি ইমিউনোথেরাপি নিরাপত্তা সম্পর্কে চিন্তা করতে হবে না.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor