2015年1月24日星期六

Creatinine শ্রেনী কমিয়ে পথ একটি ড্রিম কখনও

প্রায় সব কিডনি রোগ রোগীদের উচ্চ creatinine স্তর থেকে ভোগেন. Creatinine স্তর হ্রাস রোগীদের অধিকাংশ জন্য একটি স্বপ্ন. এখানে আপনি পড়ুন করার জন্য creatinine স্তর কমে পেয়ে আপনার জন্য কিছু উপায় আছে.
Creatinine শ্রেনী খাদ্য দ্বারা কমিয়ে পথ
পথ্য উচ্চ creatinine মাত্রা কমানোর একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে. আপনার শরীর নির্মাণ এবং টিস্যু এবং পেশী এবং মেরামত সংক্রমণ যুদ্ধ বন্ধ করার জন্য প্রোটিন ব্যবহার করে. প্রোটিন অন্য কোন খাদ্য মত, ভাঙ্গা ডাউন হয়, এটি নির্দিষ্ট বর্জ্য পণ্য উত্পাদন করে. এর মধ্যে একটি হল কিডনি সমস্যা স্রোতের ফিল্টারিং আছে ক্ষতিগ্রস্ত যা ইউরিয়া হয়. সর্বাধিক রেনাল খাদ্য নিরীক্ষণ এবং আপনার প্রোটিন যুক্ত খাবার খাওয়া সীমাবদ্ধ করা প্রয়োজন.
আপনার কিডনি ভাল কাজ না হয়, আপনার পটাসিয়াম মাত্রা খুব বেশী হতে পারে. এই গুরুতর হতে পারে এবং এমনকি হঠাৎ হৃদযন্ত্র হতে পারে. পটাসিয়াম অনেক খাবার পাওয়া যায়, এবং আপনি সাবধানে একটি রেনাল ডায়েটিং আপনার পটাসিয়াম খাওয়ার নিরীক্ষণ করা আবশ্যক. আপনি সীমা বা পটাসিয়াম উচ্চ, যা সব সবুজ শাক সবজি, ফুলকপি, কলা, আলু, কমলা এবং এপ্রিকট, বাছা জিজ্ঞাসা, এবং পছন্দ করে নিন পরামর্শ দেওয়া হতে পারে শসা, গাজর, লেটুস, আপেল, ক্র্যানবেরি, আঙ্গুর সহ নিম্ন পটাসিয়াম খাদ্য ও চাল.
Creatinine শ্রেনী ইমিউনোথেরাপি দ্বারা কমিয়ে পথ
ইমিউনোথেরাপি নতুন ঘর মেরামত ও কিডনি ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ প্রতিস্থাপন করতে পারেন হিসাবে উচ্চ Creatine স্তর চিকিত্সা সুস্পষ্ট প্রভাব আছে. আপনার কিডনি একটি সঠিক ভাবে কাজ করতে পারেন, আপনার উচ্চ creatinine স্তর নিচে আসতে হবে.

ইমিউনোথেরাপি কোন পার্শ্ব প্রতিক্রিয়া, কোন ব্যথা, কোন সার্জারি আছে. আপনি ইমিউনোথেরাপি নিরাপত্তা নিয়ে চিন্তিত না প্রয়োজন. হাজার হাজার মামলা ইমিউনোথেরাপি নিরাপত্তা প্রমানিত হয়েছে. আপনি ইমিউনোথেরাপি সঞ্চালন আগে উপরন্তু, 100% নিরাপত্তা নিশ্চিত করার জন্য, আপনি পরীক্ষা গ্রহণ করেছেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor