2015年1月28日星期三

ক্রনিক কিডনি রোগ এর জটিলতা (ব্যর্থ)

কিডনি জন্য আপনার শরীরের ক্রনিক কিডনি রোগ প্রভাবিত করতে পারে প্রায় প্রতিটি অংশ ব্যর্থ হয় এবং অনেক বিষক্রিয়াগত মাথাব্যথা শরীরের থাকার. সম্ভাব্য জটিলতা অন্তর্ভুক্ত হতে পারে:
1. আপনার অস্ত্র এবং পা ফুলে হতে পারে, যা ফুলা বা তরল ধারণ, আপনার ফুসফুসে তরল (পালমোনারি শোথ)
2. উচ্চ রক্তচাপ
কিডনি পানি এবং সোডিয়াম বিপাক সামঞ্জস্য এবং রক্ত ধমনী সক্রিয় করতে পারেন, যা উপকরণ নিঃসরিত একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে. পানি এবং সোডিয়াম বৃদ্ধির স্মৃতিশক্তি বাড়াতে পারেন, এবং রক্ত জাহাজ হতে পারে, যা ঐ হ্রাস সঙ্কুচিত, তাই উচ্চ রক্তচাপ হার অনুসারে বৃদ্ধি যা সামগ্রী.
3. উচ্চ পটাশিয়াম
কাজ আপনার হৃদয় এর ক্ষমতা ক্ষতিসাধন করতে পারে এবং জীবনের হুমকি হতে পারে, যা আপনার রক্ত (Hyperkalemia) মধ্যে পটাসিয়াম মাত্রা হঠাত্ বৃদ্ধি,
4.Weak হাড় এবং হাড় ভাঙা বেড়ে ঝুঁকি
5. রক্তাল্পতা
কিডনি রোগের শেষ পর্যায়ে, লোহিত প্রজন্মের কমে যায়. কিডনি ফাংশন ক্ষতিগ্রস্ত হয়, কিডনি রোগ EPO এইভাবে রক্তাল্পতা, নেতৃস্থানীয় কম উত্পাদন হবে. দ্বিতীয়ত, কিডনি রোগ দেরী পর্যায়ে, বিষাক্ত পদার্থ অনেক, সংগ্রহ এছাড়াও ক্ষতিগ্রস্ত হয় লাল রক্ত কোষের ক্ষতি এবং হেমাটোপোইটিক ফাংশন নিষেধ যা বাড়ে. লোহিত সংক্ষিপ্ত জীবদ্দশায় রক্তাল্পতা বাড়ে.
6.Decreased সেক্স ড্রাইভ বা দুর্বলতা
, মনোযোগ ব্যক্তিত্ব পরিবর্তন বা হৃদরোগের অসুবিধা হতে পারে, যা আপনার কেন্দ্রীয় স্নায়ুতন্ত্রের syImmunotherapy 7. ক্ষতি,

তাই দীর্ঘস্থায়ী কিডনি রোগের জটিলতা অনেক ভাল সময়মত এবং কার্যকরভাবে চিকিত্সা যদি না. এটা সতর্ক হতে হবে দয়া করে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor