2015年1月6日星期二

কিডনি জন্য হিজলি বাদাম গুড

হিজলি বাদাম. হিজলি বাদাম এটি নির্দিষ্ট ভিটামিন রয়েছে এবং রক্ত ধমনী, প্রতিরোধ ও হৃদরোগের রক্ষা ভাল কমান রক্তনালি ভূমিকা ট্রেস উপাদান. আপনি হিজলি বাদাম খাওয়া এবং, যদি, তাহলে আপনি একটি probiotic খাবার সঙ্গে তাদের খাওয়ার দ্বারা ভিটামিন কে আপনার উত্তোলনের সর্বাধিক পারে.
হিজলি বাদাম, কাজু বাদাম গাছ একটি সমৃদ্ধিসহকারে মিষ্টি পণ্য, খুব, তাদের সরস গন্ধ জন্য কিন্তু স্বাস্থ্য বেনিফিট জন্য শুধুমাত্র উত্তর আমেরিকা এবং ইউরোপে জনপ্রিয়তা অর্জন করেছেন. রোস্ট, নিমকি চিনিমিশ্রিত বা চকলেট মধ্যে আবৃত, প্রায়ই, appetizers, প্রধান ডিশ এবং মরুভূমি থেকে একটি flavorful সম্পূরক হিসেবে ব্যবহার করা হিজলি বাদাম, পুষ্টি এবং খনিজ একটি মিশ্রণ প্যাক কিনা অনেক সাধারণ খাবার পাওয়া যায় না.
চিকিৎসা সুবিধা
হিজলি গাছ পাতা এবং বাকল সেইসাথে জনপ্রিয় হিজলি আপেল, ব্যাকটেরিয়া এবং জীবাণু হত্যা ডায়রিয়া বাঁধন, ক্ষরণ শোষক, কামশক্তি বৃদ্ধি, এবং জ্বর, রক্ত শর্করা, রক্ত চাপ এবং শরীরের তাপমাত্রা হ্রাস অন্তর্ভুক্ত ভেষজ স্বাস্থ্য বেনিফিট ভোগদখল, কিন্তু দুর্ভাগ্যবশত হিজলি গাছ এই অংশে উপজাত প্রধানত কারণে তাদের অত্যন্ত পচনশীল গুণাবলী, উত্তর আমেরিকা এবং ইউরোপে পাওয়া যায় না.
কিন্তু হিজলি বাদাম গুড কিডনি আছে?
হিজলি বাদাম Oxalates .Oxalates cashews এবং অন্যান্য বাদাম সহ অনেক গাছপালা, পাওয়া রাসায়নিক পদার্থ আছে আছে. এই রাসায়নিক পদার্থ শেষ পর্যন্ত কিডনি মাধ্যমে প্রক্রিয়াকৃত এবং প্রস্রাব হিসাবে নিষ্কাশিত হয়. Oxalates কখনও কখনও কিডনি উত্পাদন ক্যালসিয়াম সঙ্গে মেশা, তাই আপনি কিডনি দিকে প্রবণতা আছে, আপনি খেতে cashews সংখ্যা সীমিত করা উচিত.
এবং কিছু কিছু সময়.
এলার্জি
যেমন আখরোট, বাদাম ব্রাজিল এবং cashews হিসাবে গাছ বাদাম, একটি এলার্জি প্রতিক্রিয়া হতে যে সাধারণ allergens, বা পদার্থ আছে. Allergens, অধিকাংশ মানুষের মধ্যে নিরীহ, যখন ইমিউন সিস্টেম তাদের এলার্জি আছে যারা overreact হতে পারে.
আলফা-linolenic অ্যাসিড
আলফা-linolenic অ্যাসিড কিছু গাছ পাওয়া যায় যে অপরিহার্য পদার্থ, এবং cashews প্রাচুর্য আছে. এটা শরীরের দ্বারা উত্পাদিত করা যাবে না, তাই পাকস্থলিতে গ্রহণ করা আবশ্যক.
কাঁচা cashews এবং বিষবিদ্যা

Cashews "ভোজ্য বাদাম বই" অনুযায়ী, কাঁচা, কিন্তু বিক্রি সবসময় রোস্ট বা খুব বিষাক্ত, যা তিক্ত সংক্ষেপে তরল, বা CNSL, মুছে ফেলার জন্য steamed না হয় CNSL cardol এবং anacardic অ্যাসিড, বিষ ওক এবং বিষ পাওয়া পদার্থ রয়েছে আইভি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor