2015年1月24日星期六

কিডনি জন্য Creatinine এর বিপজ্জনক শ্রেনী

কিডনি জন্য creatinine বিপজ্জনক স্তরের কি? এটা কিডনি ক্ষতি রোগীদের জন্য পেশ করা একটি প্রশ্ন. আমরা নিচের দিক থেকে এটা ব্যাখ্যা করতে পারেন.
1. creatinine কি
Creatinine বর্জ্য বা পেশী বিপাক চূড়ান্ত পণ্য, যা ছোট অণু হয়. সাধারণত, সিরাম creatinine স্বাভাবিক পরিসীমা 44 umol / এল 103 করা হয়. আমরা স্বাভাবিক পরিসীমা / dL 0.5 1.2 মিলিগ্রাম বলতে পারেন. অন্য কথায়, আমরা creatinine স্তর প্রকাশ করতে বিভিন্ন উপায়ে বা ইউনিট ব্যবহার করতে পারেন. তাদের মধ্যে হার 88.4 হয়. একজন ব্যক্তির creatinine 1.0 mg / dL উদাহরণস্বরূপ, যদি, আমরা স্তর 88.4 umol / এল হয় বলতে পারেন.
Creatinine স্তর বিপজ্জনক, যা 2.
আমরা উপরে উল্লেখ করা হয়েছে, creatinine বিপাক চূড়ান্ত পণ্য এবং প্রস্রাব মধ্যে শরীরের ফিল্টার আউট করা উচিত. দীর্ঘ সময় উচ্চ সিরাম creatinine অবশ্যই সীসা শরীরের ক্ষতি হবে. এটি সত্যিই এটা এই সময়ে আসে যখন, কিডনি রোগ রোগীদের ডায়ালিসিস সহ্য করতে প্রস্তাব করা হবে, যার মানে একটি সমালোচনামূলক বিন্দু আছে.

সাধারণত, বিভিন্ন দেশ ও কিডনি রোগের বিভিন্ন ধরনের নির্দিষ্ট ডায়ালিসিস মান আছে. সিরাম creatinine 707 umol / এল যখন উদাহরণস্বরূপ, চীন, কিডনি ব্যর্থতা রোগীদের অধিকাংশ ডায়ালিসিস করা. অধিকাংশ দেশে, কিডনি ব্যর্থতা হিসাবে শীঘ্রই creatinine 445 umol / এল রি হিসাবে ডায়ালিসিস সহ্য করতে শুরু করুন. Creatinine 300umol / এল যখন উপরন্তু, ডায়াবেটিস বা ডায়াবেটিস কিডনি রোগ (ডায়াবেটিক উ) সঙ্গে রোগীদের ডায়ালিসিস করা. কেন? ডায়াবেটিক কিডনি রোগ রোগীদের জন্য, অন্যান্য অঙ্গ ক্ষতি অনেক আগে সঞ্চালিত হয় এবং আরো গুরুতর এবং যেমন কার্ডিওভাসকুলার সিস্টেম ক্ষতি, মৃত্যুর একটি প্রধান নেতৃস্থানীয় কারণ, পেরিফেরাল ভাস্কুলার ডিজিজ, পেরিফেরাল স্নায়ু ক্ষতি, স্বায়ত্তশাসনের অন্যান্য কিডনি রোগ সঙ্গে তুলনায় আরো অনেক কিছু স্নায়ুরোগ ক্ষতি, রেটিনা ক্ষয় এবং সাহস এবং পেট আঘাত, ইত্যাদি

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor