2015年1月23日星期五

কেন ডায়াবিটিস মাথা ঘোরা অনুভব

ডায়াবেটিকসের জন্য মাথা ঘোরা আছে কারণ কম রক্ত শর্করা, হৃদরোগ, উচ্চ রক্তচাপ, যেমন হয় এবং তাই, বিস্তারিত বেশী নিম্নরূপ:
1. কম রক্ত শর্করা
তারা কম রক্ত শর্করা আছে কিনা ডায়াবেটিস রোগীদের পালন করা উচিত. যদি তাই হয়, আমরা কম রক্ত শর্করা, অধ: পতন গতি, এবং দীর্ঘস্থায়ী সময় ডিগ্রী পালন করা উচিত. মাথা ঘোরা সঞ্চালিত হয় এবং সময়মত চিকিত্সা নিতে একবার, বিশেষ করে ইনসুলিন প্রয়োগ করা হয় তাদের জন্য ডায়াবেটিস চিকিত্সার কোর্সের, তাই, তারা কম রক্ত শর্করা সতর্কতা হতে হবে. মাথা ঘোরা বোধ, আমরা সন্ধ্যায় চিনি নিরীক্ষণ এবং কম রক্ত শর্করা সংঘটন প্রতিরোধ করা উচিত.
2. হৃদরোগের
ডায়াবেটিস হৃদরোগের জটিলতা আছে, সেরিব্রাল ইনফার্কশন এবং কার্ডিয়াক arrhythmia হতে হবে. মস্তিষ্কে মস্তিষ্কে কম রক্ত প্রবাহ এবং কম অক্সিজেন আছে হিসাবে ভাল জন্য এই সব রোগীদের মাথা ঘোরা হতে পারে. ডায়াবেটিস রোগীদের জন্য একটি দীর্ঘ সময় মাথা ঘোরা আছে তাই একবার, তারা ইলেক্ট্রোকার্ডিওগ্রাম, সিটি উপর পরীক্ষা করা এবং প্রয়োজন হলে ওষুধ গ্রহণ করা যেতে হবে.
3. উচ্চ রক্ত চাপ
ডায়াবেটিস রোগীদের উচ্চ রক্তচাপ, নামেও উচ্চ রক্তচাপ আছে, রোগ দ্রুত বিকশিত হবে, এবং পূর্বাভাস আরো গুরুতর হতে হবে. উচ্চ রক্তচাপ সবচেয়ে সাধারণ উপসর্গ মাথা ঘোরা হয়. মাথা ঘোরা সঞ্চালিত হয় একবার, আমরা আমরা উচ্চ রক্তচাপ আছে কি না তা পরীক্ষা করার জন্য রক্ত চাপ পরীক্ষা করা উচিত. তারা উচ্চ রক্ত চাপ ছিল পরিচিত এবং hypotensor এর মধ্যে গ্রহণ করেছেন যারা, তারা মাথা ঘোরা ভাব হতে, তাই হিসাবে তারা রক্ত চাপ খুব কম করেছেন কিনা পরীক্ষা করা উচিত.
রক্ত শর্করা 4. দ্রুত বৃদ্ধি

কিছু ডায়াবেটিস রোগীদের তারা এইভাবে মাথা ঘোরা, যার ফলে রক্ত শর্করা দ্রুত বৃদ্ধি যা বাড়ে, গ্রহণ করা উচিত কি কঠোর হতে পারে না. এটি এমনকি জীবন হুমকির সম্মুখীন. তাই ডায়াবেটিস রোগীদের রক্তে শর্করার নিরীক্ষণ করা উচিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor