2015年1月23日星期五

ক্রনিক কিডনি রোগ সম্পর্কে সাধারণ ভূমিকা

ক্রনিক কিডনি রোগ (CKD) কিডনি ক্ষতি সময়ের তুলনায় আরো তিন মাস মানে এবং কিডনি ফাংশন ধীরে ধীরে কমে যায়. কিডনি প্রধানত অবশেষে, বর্জ্য এবং আপনার রক্ত কিছু তরল ফিল্টার আপনার প্রস্রাব মাধ্যমে তাদের নি: সৃত করতে পারেন. আপনার কিডনি সঙ্গে কিছু ভুল আছে, তাই যদি বর্জ্য আপনার স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব আছে, যা আপনার শরীর, গাদা করতে পারেন.
কয়েক উপসর্গ বা লক্ষণ আছে, কারণ প্রথম পর্যায়ে, আপনি, আপনি CKD ভোগা বুঝতে পারি যে খুব কঠিন. আপনি শুধুমাত্র সূক্ষ্ম মাথা ঘোরা এবং গ্লানি মনে হতে পারে. রোগ, সহ আরো অবনতি হিসাবে আপনার উপসর্গ সুস্পষ্ট হতে পারে:
1 মর্নিং চোখের বা মুখের শোথ, বিকেলে ফেইড, বিরক্তিকর পর আরো ক্লান্ত, বিরতির পর কমাতে. সিভিয়ার শোথ, যেমন ভিতরে ডবল গোড়ালি হিসাবে কম শরীরের অংশ, প্রদর্শিত ইত্যাদি নিম্ন অঙ্গপ্রত্যঙ্গের এবং কটিদেশীয় দ্বি মন্ত্রণালয়, দ্বিগুণ করতে পারেন
2 প্রস্রাব বুদ্বুদ অনেক এবং প্রস্রাব রেচন প্রোটিন আরো দেখায় যে, যা একটি দীর্ঘ সময় জন্য প্রদর্শিত হবে.
প্রস্রাব রঙ পুরু গাঢ় বাদামী এবং সয়া সস সস রঙ যদি 3, আপনি একজন ডাক্তার অবিলম্বে দেখতে পাবেন.
ক্রনিক কিডনি রোগ (CKD) এর কারণ প্রধানত উচ্চ রক্তচাপ বা ডায়াবেটিস, যার কারণে অনেক কারণের সঙ্গে যুক্ত করা হয়. অন্য কারণের খুব লবণ, সংক্রমণ এবং খারাপ পরিবেশ খাওয়া, অন্ধভাবে ঔষধ ব্যবহার করে খুব কঠিন কাজ অন্তর্ভুক্ত.
প্রাথমিক স্তরে নির্ণয় ও চিকিত্সা প্রায়ই খারাপ পেয়ে থেকে দীর্ঘস্থায়ী কিডনি রোগ রাখতে পারেন. চিকিত্সা না হলে, এটা শেষ পর্যন্ত জীবন বজায় রাখার জন্য একটি কিডনি ডায়ালিসিস বা ট্রান্সপ্লান্ট প্রয়োজন, যা কিডনি ব্যর্থতা এবং মূত্রবিষদুষ্টতা, হতে পারে.

CKD জন্য চিকিত্সা বিশ্বের বিভিন্ন হয়. কিন্তু সবচেয়ে কার্যকর চিকিত্সা প্রথাগত চীনা ও পাশ্চাত্য ওষুধ সমন্বয়. চীনা ঐতিহ্যগত ঔষধ কিডনি নিরাময় করতে পারে, যখন পশ্চিমী ঔষধ, কিডনি ক্ষতি অগ্রগতি মন্দীভূত পারেন. এই ভাবে, আমরা ভাল ফলাফল অর্জন করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor