2015年1月30日星期五

ভেষজ হট স্নান একইরূপে বমি বমি ভাব এবং বমি মূত্রবিষদুষ্টতা জন্য (ESRD) সম্মুখীন

ভেষজ স্নান এবং vommiting বমি বমি ভাব মূত্রবিষদুষ্টতা আপনি কি কখনও ভেষজ গরম স্নান আচরণ বা বমি বমি ভাব এবং বমি মূত্রবিষদুষ্টতা জন্য এছাড়াও ESRD (শেষ পর্যায়ে রেনাল ডিজিজ) নামক পরিবর্তে অভিঘাত, জনপ্রিয়, ঔষধ বা কিডনি ট্রান্সপ্লান্ট উপশম করতে পারেন যে শুনেছেন? প্রকৃতপক্ষে, চীনা ভেষজ ঔষধ গরম স্নান এটি করতে পারেন.
কেন পর্যায় 5 ক্রনিক কিডনি ব্যর্থতা (ESRD) সম্মুখীন রোগীদের বমি বমি ভাব বা বমি মনে করেন? পুরো শরীরের বিষক্রিয়াগত মাথাব্যথা ধারণ কারণে এই পর্যায়ে, ইন, পাচনতন্ত্র এছাড়াও হয়েছে ক্ষতি, ক্ষুধা, পেটে স্ফীতি এবং এমনকি বমি বমি ভাব এবং বমি ক্ষতি যা বাড়ে. তাই মূত্রবিষদুষ্টতা আচরণ এবং রুট থেকে এই উপসর্গ উপশম, আমরা শরীর থেকে বের বিষক্রিয়াগত মাথাব্যথা এবং বর্জ্য পরিষ্কার দূরে এবং রেনাল ফাংশন পুনর্নির্মাণের উচিত.
চীনা ভেষজ গরম স্নান এটা করতে সাহায্য করতে পারেন. গরম জল, পুরো শরীরের রক্ত ধমনী রক্ত সঞ্চালন মাইক্রো রক্ত সঞ্চালন সহ উন্নত করা যায়, বর্ধিত করা যেতে পারে. তারপর, শরীরের টক্সিনের আউট, বমি বমি ভাব এবং মূত্রবিষদুষ্টতা রোগীদের জন্য এবং এ ছাড়াও বমি মওকুফ যা আসতে পারে, ভেষজ ঔষধ পুষ্টিকর পদার্থ শরীরের ক্ষতিগ্রস্ত কোষ ত্বকের লোমকূপ মাধ্যমে শরীরের মধ্যে পশা এবং মেরামত করতে পারেন, বিশেষ করে কিডনি. কিডনি টিস্যু গঠিত এবং টিস্যু নিঃসরিত এবং সামঞ্জস্য যেমন পরিস্রাবণ হিসাবে ফাংশন খেলা কোষ, যা, তৈরি হয়.
কিন্তু শেষ না অন্তত, Yin এবং ইয়াং, এইভাবে রুট থেকে মূত্রবিষদুষ্টতা বা শেষ পর্যায়ে রেনাল ডিজিজ, ইমিউন ক্ষমতা উন্নত করতে পারেন, যা অভ্যন্তরীণ পরিবেশ, ভারসাম্য নিয়ন্ত্রন করতে পারেন চীনা ভেষজ গরম স্নান মধ্যে সক্রিয় পদার্থ. ডায়ালিসিস ও কিডনি ট্রান্সপ্লান্ট বিপরীতে, এটা কোন সন্দেহ নেই বিবেচনা করে মূল্য যা মূত্রবিষদুষ্টতা রোগীদের জন্য একটি অগ্রাধিকার.

কিডনি রোগ হাসপাতাল, আমরা কিডনি রোগ বিভিন্ন ধরণের ভিত্তিতে চীনা ভেষজ গরম স্নান বিভিন্ন ধরণের, যেমন বিভিন্ন স্তর আছে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor