2015年1月11日星期日

617 Creatinine আপনি আরোগ্য করতে পারেন

হ্যালো বন্ধু! 617 Creatinine creatinine মান একটি বৃদ্ধি থেকে, জ্ঞান এই ধরনের দরকারী রেনাল জানতে, আপনি সুস্থ করতে পারে Glomerular পরিস্রাবণ হার সরানো দ্বারা সৃষ্ট কিডনি ক্ষতি, creatinine মান সাধারণত বিভিন্ন প্রতিক্রিয়া পারেন রোগ রোগীদের পর্যায়ে এবং কারণে কিডনি ক্ষতি ক্ষেত্রে. রোগীদের দ্রুত, কার্যকর ধারের চিকিত্সার জন্য বৈজ্ঞানিক পরিমাপ গ্রহণ করা উচিত, তাই 617 অপর্যাপ্ত রেনাল creatinine সময়ের অন্তর্গত, এখনো মূত্রবিষদুষ্টতা পর্যায়ে পৌঁছে নি! কী আচরণ এবং বিপাকীয় শরীরের ফাংশন কার্যকরী প্রতিষ্ঠানের স্বাভাবিক Glomerular পরিস্রাবণ হার, ক্লিনিকাল উপসর্গ বিভিন্ন সুগম যখন ঘর মেরামত ক্ষতিগ্রস্ত কিডনি creatinine, তার স্বাভাবিক অ্যাক্টিভেশন, হ্রাস করা হয়. কিডনি ব্যর্থতা, কর্মক্ষমতা মূত্রবিষদুষ্টতা শুরুতে, এখনও আছে উলটাকরণ অনেক আছে, তাই একটি সময়োপযোগী পদ্ধতিতে চিকিৎসা গ্রহণ নিশ্চিত করা ... বিশেষজ্ঞের সম্বন্ধে হট লাইন: -.
হ্যালো! আরোগ্য করতে পারেন 617 Creatinine, কিভাবে Jinshuibao সঙ্গে রেনাল ব্যর্থতার ডবল চিকিত্সা? Jinshuibao Cordyceps রোগীর ইমিউন সিস্টেম জোরদার করতে সক্ষম হয় সার, কিন্তু এটি এখন রোগ কিডনি ব্লক করে না! আমাদের হাসপাতালে আপনার আস্থা জন্য ধন্যবাদ. তীব্র রেনাল ফেলিওর রোগীদের রক্ত চাপ নিয়ন্ত্রণ করতে না পারেন 176 মধ্যে উচ্চ রক্তচাপ রোগীদের, একটি ভাল লক্ষণ নয় যখন, তারপর, এটা খারাপ করা সহজ. দৈনিক খাদ্য আপনাকে diuretics এক ধরনের খেতে উপযুক্ত ডাক্তার আদেশ, শুনতে পারেন, খুব ময়লা না আলোর বিন্দু হতে হবে. অন্যদের মনোযোগ প্রয়োজন: 1, কম প্রোটিন খাদ্য, আপনি ভূট্টা মাড় ব্যবহার করতে পারেন. 2, উচ্চ পটাশিয়াম খাবার নিয়ন্ত্রণ এবং Hyperkalemia সূত্রপাত প্রতিরোধ. 3, ক্যালসিয়াম সরবরাহ, কিন্তু জল খাওয়ার অবধান.
রেনাল ব্যর্থতা চিকিত্সা! সুস্থ করতে পারে?
617 Creatinine, রেনাল ব্যর্থতা চিকিত্সার আপনি আরোগ্য করতে পারেন! সুস্থ করতে পারে? এই সমস্যার সাথে যোগাযোগ করুন মহান. রেনাল গুরুতর বৈকল্য ছিল? রেনাল ব্যর্থতার কারণ কি ছিল? কিডনি রোগ দীর্ঘস্থায়ী কিডনি রোগ কিডনি বিভিন্ন বা আবেগপূর্ণ রাষ্ট্র সব ক্ষতি দ্বারা সৃষ্ট এটি একটি অংশ উন্নয়ন. ক্রনিক কিডনি রোগ প্রায়ই উচ্চ রক্তচাপ, রক্তাল্পতা, হৃদযন্ত্র, হৃদ্ধরা ঝিল্লির প্রদাহ, cardiomyopathy, সরকারী সেবা ও অ্যাসিড-বেস ভারসাম্য রোগ, মূত্রাশয় osteodystrophy, হাড় ভেঙ্গে, সংক্রমণ জটিল. উপরে জটিলতা ছাড়াও, দীর্ঘমেয়াদী দীর্ঘস্থায়ী কিডনি ডায়ালিসিস এছাড়াও অ্যালুমিনিয়াম বিষবিদ্যা দ্বারা জটিল হতে পারে, অ্যালুমিনিয়াম বিষক্রিয়া জটিল প্রচলিত ডায়ালিসিস এর টার্মিনাল রেনাল ফেলিওর রোগীদের. কিভাবে আমরা রেনাল ব্যর্থতা চিকিত্সার উন্নত করতে পারি? এখন রেনাল ব্যর্থতা, পার্থক্য, এবং চিকিত্সার জন্য পশ্চিমী ঔষধ মধ্যে ডান চিকিত্সা, সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রথাগত চীনা ঔষধ এবং পশ্চিমী ঔষধ চয়ন করুন ...

কিডনি ব্যর্থতা গাইড ভোজ্য ফল: কারণ উপসর্গ প্রবেশের পর কিডনি রোগ দীর্ঘস্থায়ী কিডনি রোগ রোগীদের সাধারণত অবশ্যম্ভাবী দীর্ঘায়িত বেঁচে থাকার সময় রোগীদের জন্য একটি ছোট রক্ত পরিমাণ এবং প্রোটিন হারান প্রতিটি ডায়ালিসিস সঙ্গে মিলিত, ক্ষুধা হ্রাস দ্বারা করা হয়, প্রতিটি পুষ্টির অবস্থা বছর ক্ষয়, জটিলতা এবং মৃত্যুর হার বৃদ্ধি করা. রেনাল অপ্রতুলতা রোগীদের উচিত রোগীর বৃদ্ধি ক্ষুধা সহজতর করার জন্য বেস বৈচিত্র্যের বৈচিত্রতা, সহ খাদ্য তাই বিশেষ করে মনোযোগ; লবণ দৈনন্দিন ভোজনের, প্রতিদিন নিশ্চিত করা প্রয়োজন শরীরের ভিটামিন সমৃদ্ধ ফল ও সবজি অবধান.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor