2015年1月29日星期四

আমি কি আমার দীর্ঘস্থায়ী কিডনি রোগ পরিচালনা করতে পারেন?

আমি কি আমার দীর্ঘস্থায়ী কিডনি রোগ পরিচালনা করতে পারেন? আপনি আপনার খাদ্য, জীবনধারা এবং ইমিউনোথেরাপি থেরাপি, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি সহ কার্যকর চিকিত্সা থেকে পরিচালনা করার চেষ্টা করতে পারেন.
পথ্য দীর্ঘস্থায়ী কিডনি রোগ পরিচালনা করা
CKD অ ডায়ালিসিস খাদ্য, আপনি খাবার বিভিন্ন খেতে পারেন. দীর্ঘস্থায়ী কিডনি রোগ, বয়স, কর্মকান্ডের পর্যায় এবং অন্যান্য স্বাস্থ্য অবস্থার আপনার আকার, লক্ষণ, পর্যায় উপর নির্ভর করে, আপনার রেনাল পথ্যব্যবস্থাবিদ্যাবিৎ আপনার জন্য সবচেয়ে ভাল হয় উপযুক্ত একটি খাওয়ার পরিকল্পনা আছে নিশ্চিত করতে হবে. এই পুষ্টিকর খাওয়ার পরিকল্পনা পর্যাপ্ত ক্যালোরি প্রদান শর্করা এবং চর্বি সহ, উচ্চ মানের প্রোটিন একটি নির্ধারিত পরিমাণ বৈশিষ্ট্য হবে.
পথ্য দীর্ঘস্থায়ী কিডনি রোগ পরিচালনা করা
ব্যায়াম দীর্ঘস্থায়ী কিডনি রোগ পরিচালনা করা
পূর্বে, nephrologists মধ্যে সাধারণ বিশ্বাস, তাদের মূত্রবিষদুষ্টতা শক্তিশালী catabolic বল পেশী শক্তির উপর কোন ব্যায়াম ইনডিউসড প্রভাব প্রতিরোধকারী তাদের বায়ুজীবী ক্ষমতা বৃদ্ধি, এবং এটা অসম্ভব জন্য যে CKD রোগীদের, ব্যায়াম প্রশিক্ষণ সঞ্চালন করতে সক্ষম ছিল না যে ছিল সহনশীলতা, বা ভলিউম. এটা ক্লান্তি এবং নিষ্ক্রিয়তা সবচেয়ে চরম মাত্রায় দূরে করছেন, অক্সিজেন ভারবহন ক্ষমতা যুক্তিসঙ্গত পরিমাণ তৈরি করে যেমন Erythropoietin উত্তেজক এজেন্ট যুগ নিঃসন্দেহে, সিকেডি থেকে সহন রোগীদের জন্য ব্যায়াম প্রশিক্ষণ সুবিধা সহায়ক হয়েছে. আজ, গবেষণা সন্দেহ অতিক্রম দেখানো হয়েছে যে ব্যায়াম প্রশিক্ষণ, নির্বিশেষে CKD ও চিকিত্সা প্রকারতা এর পর্যায়ে, বৃদ্ধ, তরুণ, এবং যথেষ্ট কার্যকরী বৈকল্য যাদের সহ থেকে CKD সুবিধার সঙ্গে সব রোগীদের
দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য সর্বশেষ কার্যকর চিকিত্সা
দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য ইমিউনোথেরাপি
শক্তিশালী ফাংশন সঙ্গে আমাদের হাসপাতালে বিভিন্ন Immunotherapys আছে. ইমিউনোথেরাপি শুধুমাত্র নিজেদের পুনর্নবীকরণ কিন্তু কিডনি ক্ষতিগ্রস্ত কোষ ঠিক করতে পারে না. আরো কি, ইমিউনোথেরাপি আরো ডায়ালিসিস ও কিডনি ট্রান্সপ্লান্ট চেয়ে কষ্ট ভোগ করা হয়. ইমিউনোথেরাপি তার ভাল প্রভাব এবং কম খরচ এবং সেইসাথে সংক্ষিপ্ত কোর্সের জন্য বিখ্যাত. ইমিউনোথেরাপি আপনি আপনার দীর্ঘস্থায়ী কিডনি রোগ পরিচালনা করার জন্য সবচেয়ে ভাল পছন্দ.
ক্রনিক কিডনি রোগের জন্য মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy
মাইক্রো-Chinease মেডিসিন Osmotherapy যেমন প্রসারিত রক্তনালীসমূহ হিসাবে ফাংশন আছে এবং দীর্ঘস্থায়ী রোগীদের উচ্চ রক্তচাপ হ্রাস করতে সাহায্য কিডনি ফাংশন পুনর্নবীকরণ এবং কিডনি ভাল স্বকীয় কোষ রক্ষা করতে পারেন, যা রক্ত syImmunotherapy, উন্নীত করা. এটি রোগীদের জন্য ভাল ভেতরের পরিবেশের সামর্থ্য পারেন.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy

আমি কি আমার দীর্ঘস্থায়ী কিডনি রোগ পরিচালনা করতে পারেন? আমি এই নিবন্ধে আপনার জন্য কিছু সাহায্য হতে পারে আশা করি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor