2015年1月17日星期六

কি প্রস্তুতি hemodialysis আগে সম্পন্ন করা উচিত

কিছু কিছু গুরুতর কিডনি ডায়ালিসিস রোগী, চিকিত্সা পদ্ধতি, ডায়ালিসিস জন্য প্রয়োজন চয়ন আছে প্রস্তুত করা প্রয়োজন. তাই অভিঘাত, জনপ্রিয় এটি আগে কি প্রস্তুতি সম্পন্ন করা উচিত? প্রস্তুতিমূলক কাজ ডাক্তার প্রস্তুত প্রযুক্তিগত দক্ষতার না শুধুমাত্র প্রয়োজন করার জন্য, রোগীদের করতে মানসিকভাবে প্রস্তুত হতে পারে. অভিঘাত, জনপ্রিয় আগে নির্দিষ্ট প্রস্তুতি কি এটা আছে? নিম্নলিখিত বিস্তারিত উত্তর.
(1) রক্ত চাপ নিয়ন্ত্রণ: উচ্চ রক্তচাপ নিজেই কিডনি ফাংশন, ক্রনিক রেনাল ব্যর্থতা ক্ষতি হতে পারে, উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ রেনাল ফাংশন রক্ষা করতে সাহায্য করে. কিডনি ব্যর্থতা মুলতবি এবং কার্ডিওভাসকুলার জটিলতা সংঘটন কমাতে পারে উচ্চ রক্তচাপ এর অভিঘাত, জনপ্রিয় নিয়ন্ত্রণ শুরু করার আগে. Ultrafiltration এবং ডায়ালিসিস নিজেই একটা ভাল antihypertensive প্রভাব রয়েছে, সোডিয়াম অগ্রাহ্য.
(2) মানসিক প্রস্তুতি: চিকিৎসক রোগীদের উপর প্রথম প্রয়োজন এবং তাদের পরিবারের নির্ধারিত হিসাবে তাড়াতাড়ি রোগী এবং তাদের পরিবারের সাহায্য করার জন্য, মতাদর্শগত কাজ, তার সুফল: ① অভিঘাত, জনপ্রিয় নীতিগুলো বুঝতে রোগীর প্রকৃত ডায়ালিসিস ভাল সহযোগিতার; সময়ের নির্বাচন করুন, এবং শুরু মূত্রবিষদুষ্টতা অক্ষমতা উপসর্গ চেহারা ডায়ালিসিস আগে, মূত্রবিষদুষ্টতা রোগীদের মধ্যে জটিলতা কমাতে এবং রাষ্ট্র মৃতু্য এড়ানো করতে ② ভাল করতে পারবেন; রক্তনালী ব্যবহারের জন্য প্রস্তুত রোগীর জন্য ③ যথেষ্ট সময়.
(3) dialyzer প্রস্তুত করুন: ক্ষতি ছাড়া, প্যাকেজিং নষ্ট হয়ে গেছে ডায়ালিসিস নিজেই পরীক্ষা করে দেখুন. নির্বীজন পদ্ধতি বুঝতে একটি নতুন মডেল ব্যবহার করে বিস্তারিত নির্দেশাবলীর dialyzer পড়া, ফিল্ম উপাদান, প্রাক ভিড়, ultrafiltration হার, সর্বোচ্চ সহনীয় চাপ, ক্ষুদ্র অণু পরিমাণ এবং আণবিক পদার্থ, রক্ত অবশিষ্ট অপসারণ এবং কর্মক্ষমতা পুনরায়. 

উপরে বিস্তারিত উত্তর দিয়ে, আমরা প্রস্তুতি এই এলাকায় কাজ করা উচিত কি সাবেক অভিঘাত, জনপ্রিয় একটি নির্দিষ্ট বোঝার আছে প্রশ্ন করা উচিত. বিশেষজ্ঞের গ্লোবাল নেটওয়ার্ক স্বাস্থ্য চ্যানেল অনুস্মারক, কিডনি ডায়ালিসিস রোগীদের ডায়ালিসিস মসৃণ অগ্রগতি নিশ্চিত করার জন্য প্রস্তুত হতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor