2015年1月8日星期四

ক্রনিক কিডনি ব্যর্থতার মধ্যে Moringa একটি

এছাড়াও ক্রনিক রেনাল রোগ হিসাবে পরিচিত ক্রনিক কিডনি রোগ (CKD), মাস বা বছর একটি নির্দিষ্ট সময়ের উপর রেনাল ফাংশন একটি প্রগতিশীল ক্ষতি হয়. খারাপ কিডনি ফাংশন উপসর্গ অ নির্দিষ্ট হয়, এবং সাধারণত অসুস্থ বোধ এবং একটি হ্রাস ক্ষুধা সম্মুখীন অন্তর্ভুক্ত হতে পারে. প্রায়শই, দীর্ঘস্থায়ী কিডনি রোগ, যেমন ক্রনিক কিডনি রোগের সঙ্গে একটি রক্ত আপেক্ষিক সঙ্গে উচ্চ রক্তচাপ বা ডায়াবেটিস সঙ্গে যারা এবং যারা কিডনি সমস্যা, ঝুঁকি হতে পরিচিত মানুষের স্ক্রীনিং ফলে নির্ণয় করা হয়. এটা যেমন হৃদরোগ, রক্তাল্পতা বা হৃদ্ধরা ঝিল্লির প্রদাহ হিসাবে তার স্বীকৃত জটিলতা, এক বাড়ে যখন ক্রনিক কিডনি রোগ সনাক্ত করা হতে পারে. এটা কিডনি ফাংশন হ্রাস 3 মাসের জন্য উপস্থিত হতে হবে যে তীব্র কিডনি রোগ থেকে পৃথকীকৃত হয়.
মূল Moringa একটি ঔষধি মূল্যবোধ: একটি জোলাপ হিসাবে এবং কোলন আক্ষেপের, আচরণ প্রচলন সমস্যা, উচ্চ রক্তচাপ, কিডনি dysfunctions এবং লো ব্যাক পেইন চিকিত্সার জন্য ব্যবহার করা হয়; গেঁটেবাত, হাঁপানি এবং hiccoughs জন্য.

শজনে অনেক আফ্রিকান ভাষায়, 'মারা যায় না', যার মানে 'Nebedaye' বলা হয়; ডায়াবেটিস ও জটিলতা কিডনি রোগ, লুপাস, বাত ও অন্যান্য অটো ইমিউন রোগ নেতৃস্থানীয়: এটা যেমন আফ্রিকান এবং আফ্রিকান আমেরিকান সম্প্রদায়ের তাই প্রচণ্ড হয় যে devastiang রোগ এবং চলমান সমস্যা থেকে ত্রাণ প্রতিশ্রুতি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor