2015年1月19日星期一

রেনাল ব্যর্থতা নিরাময় করা যায়

রোগীদের জীবনের উপর একটি গুরুতর প্রভাব আছে রেনাল ব্যর্থতা, রেনাল ব্যর্থতা নিরাময় করা যায়? এই আমরা বন্ধু, নির্যাতন ব্যথা থেকে একটি প্রাথমিক প্রস্থানের সঙ্গে, আপনি সক্রিয়ভাবে চিকিত্সা করা আবশ্যক রোগীদের সম্পর্কে খুব উদ্বিগ্ন একটি বিষয়. তাই রেনাল ব্যর্থতা নিরাময় করা যায়? বিশেষজ্ঞদের এটি পরিচয় করিয়ে দিতে আমাদের শুনতে.
রেনাল ব্যর্থতা (1) প্রতিরোধ hypovolemia সঠিক ইতিবাচক শক নিরাময় করা যায়? বিভিন্ন কারণ শক সক্রিয়ভাবে রক্তচাপ বৃদ্ধি, রেনাল রক্ত প্রবাহ নিশ্চিত করা, যাতে যত তাড়াতাড়ি সম্ভব ভলিউম যোগ করার সব ব্যবস্থা গ্রহণ করা উচিত. বিরোধী ঘাত চিকিৎসা, ড্রাগ আরো মনোযোগ অনুমোদন ব্যবহার করা আবশ্যক, মূত্রাশয় রক্তনালী vasopressors একটি শক্তিশালী সংকোচন হতে যারা, বিশেষ করে ডোপাণাইন, এড়িয়ে যাওয়া উচিত.
(2) তীব্র রেনাল ব্যর্থতা, হিমলাইসিস নিম্নলিখিত ব্যবস্থা গ্রহণ করা উচিত: প্রস্রাব একটি pH এর সোডিয়াম খাবার সোডা এর ① শিরায় প্রদানের জন্য আধান, রেনাল নলাকার প্রতিবন্ধকতা methemoglobin, এবং বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার সংশোধন বাধা দেয়. আস্রবণসঙক্রান্ত মূত্রবর্ধক ঔষধ থেকে ② শিরায় প্রদানের জন্য mannitol সদস্যপদ. অ্যান্টিজেন -antibody প্রতিক্রিয়া সম্প্রসারণ আরাম hydrocortisone আবেদন ③, হিমলাইসিস উপসর্গ কমাতে, মূত্রাশয় রক্ত প্রবাহ বৃদ্ধি. যদি প্রয়োজন হয় তাহলে ④ রক্ত থেরাপি বিবেচনা করা যেতে পারে.
(3) বিষক্রিয়া অবিলম্বে গ্যাস্ট্রোইনটেস্টাইনাল নালীর অবশেষসমূহ, করে প্রতিপক্ষ ব্যবহার বাছা উচিত. এই ধরনের মৌখিক সক্রিয় কাঠকয়লা, দুধ, পানি, এবং প্রোটিন dimercapto Prôpanol হিসেবে.

এই কিডনি ব্যর্থতার জন্য কিডনি হাসপাতালে নিরাময় করা যায় কি? বিস্তারিত বিবরণ, আমি মনে করি আমরা একটি নির্দিষ্ট বোঝার আছে বিশ্বাস, এবং যে আচরণ একটি ভাল মনোভাব বজায় রাখা, এবং সক্রিয়ভাবে ডাক্তারদের সঙ্গে সহযোগিতা করতে পারবে নেফ্রাইটিস রোগীদের অধিকাংশ, প্রথম দিকে পুনরুদ্ধারের একমাত্র উপায় সুস্থ আশা করি! যদি আপনার কোন প্রশ্ন থাকে, তাহলে আপনি বিশেষজ্ঞদের আপনি প্রামাণিক উত্তর করতে হবে পরামর্শ করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor