2015年11月22日星期日

CKD যাও ক্ষতি কি হতে পারে

নিম্নরূপ CKD ক্ষতি হতে পারে, যা কারণের হয়:
রাগ ও মেজাজ খারাপ
রাগ ও মেজাজ খারাপ রক্তনালীসমূহ সঙ্কুচিত করতে পারেন যা পদার্থ বৃদ্ধি লুকাইয়া হতে পারে. কি খারাপ, এটি সাদা কোষ এবং গ্রাসী কোষ ক্লিয়ারেন্সের ফাংশন প্রভাবিত করতে পারে এবং কিডনি আরো বোঝা দেবার, কিডনি রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা নেতৃস্থানীয়, কিডনি রক্ত ​​প্রবাহ হ্রাস.
গ্লানি
লিভার টক্সিনের দ্রবীভূত করতে ব্যবহৃত হয় এবং কিডনি টক্সিনের পালনে ব্যবহৃত হয়. কিডনি থেকে স্রাব হবে শরীরের মধ্যে উত্পাদিত হয়, যা সবচেয়ে বিপাক. দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর খুব ক্লান্ত হয়, সমন্বয় ক্ষমতা হ্রাস হবে, রেনাল অপ্রতুলতা খারাপ করা যাবে যা লাঘব হবে সুরক্ষা ক্ষমতা.
উচ্চ রক্তচাপ (হাই ব্লাড প্রেসার এবং কিডনি রোগ)
ক্লিনিকে, প্রদাহজনক প্রতিক্রিয়া এবং ব্যাকটেরিয়া সংক্রমণ হতে পারে, যা এলার্জি প্রতিক্রিয়া এছাড়া উচ্চ রক্তচাপ দীর্ঘস্থায়ী কিডনি রোগ খারাপ করা যাবে, যা একটি ফ্যাক্টর. রক্তচাপ বৃদ্ধি পরে, ধমনীতে সর্বস্তরে রক্তনালীসমূহ কিডনি ও মূত্রাশয় ফাইব্রোসিস শুরু রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা যা বাড়ে, সঙ্কুচিত হবে. আরো এবং আরো কিডনি ইউনিট ক্ষতিগ্রস্ত সঙ্গে, রেনাল ব্যর্থতা এমনকি ইউরিমিয়া মধ্যে বিকশিত হতে পারে, যা আরো খারাপের.
দীর্ঘ সময় উচ্চ রক্ত ​​শর্করা

দীর্ঘ সময় উচ্চ রক্ত ​​শর্করা রক্তবাহী মাত্রা ক্ষতি হতে পারে. এটি পাতলা এড়ান এবং ফর্ম রক্তনালীতে রক্ত ​​জমাট বাঁধা হতে পারে. এই ক্ষেত্রে, কিডনি রক্ত ​​সরবরাহ হ্রাস হবে. দীর্ঘ সময় উচ্চ রক্তের গ্লুকোজ এছাড়াও, basilar ঝিল্লি পুরুত্ব বৃদ্ধি ধমনীতে নালিকাগহ্বর মজ্জা হয়ে করতে পারেন. এন্ডোথেলিয়াল কোষ রক্ত ​​সঙ্কুচিত ও কিডনি রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা হতে পারে, যা উপকরণ উপশম করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor