2015年11月14日星期六

কেন আমি টাইপ 1 ডায়াবেটিস দেখা না

ডায়াবেটিস মেলিটাস প্রকার 1 অগ্ন্যাশয় ইনসুলিন উৎপাদন বিটা কোষের অটোইমিউন ধ্বংস থেকে যার ফলাফল ডায়াবেটিস মেলিটাস একটি ফর্ম (আমরা উদাহরণ টাইপ -1 ডায়াবেটিস T1DM, IDDM, বা, যারা পূর্বে ডায়াবেটিস বলতে পারেন). ইনসুলিন পরবর্তী অভাব বৃদ্ধি রক্ত ​​ও প্রস্রাব গ্লুকোজ বাড়ে. শাস্ত্রীয় সরবরাহ polyuria (ঘন মূত্রত্যাগ), polydipsia (বৃদ্ধি তৃষ্ণা), polyphagia (বৃদ্ধি ক্ষুধা), এবং ওজন হ্রাস হয়. কেন আমি টাইপ 1 ডায়াবেটিস হতে না? আধুনিক কালে, 1 ডায়াবেটিস টাইপ যার নেতৃত্ব আরও কারণ আছে. আমরা এই উত্তরণ নিচের দিক থেকে এটা ব্যাখ্যা করবে: অটোইমিউন ইমিউনোথেরাপি, জেনেটিক কারণের, ভাইরাসের সংক্রমণ, এবং অন্যান্য কারণের অপ্রতুলতা. একটি
অটোইমিউন ইমিউনোথেরাপি 1. অপ্রতুলতা
টাইপ 1 ডায়াবেটিস রোগীদের রক্তে, অটোইমিউন অ্যান্টিবডি অনেক ধরণের যেমন GADA, ক্ষুদ্র দ্বীপ কোষ অ্যান্টিবডি, ইনসুলিন নিঃসৃত হয় যা বিটা কোষ ক্ষতি, এবং ইনসুলিন নিঃসরিত থেকে তাদের প্রতিরোধ করতে পারি যেমন অস্বাভাবিক অ্যান্টিবডি হিসেবে পরীক্ষা করা যাবে.
2. জেনেটিক কারণের
গবেষণা অনেক জেনেটিক অপ্রতুলতা HLA অ্যান্টিজেন ষষ্ঠ জুড়ি অস্বাভাবিকতা যা মিথ্যা টাইপ 1 ডায়াবেটিস, আবেগপূর্ণ ভিত্তি করে দেখিয়েছেন. বিজ্ঞানীরা থেকে গবেষণা টাইপ 1 ডায়াবেটিস রোগীদের পারিবারিক ইতিহাস আছে মনে করিয়ে দেয়. আপনার বাবা ডায়াবেটিস আছে যথা, আপনি এটি ডায়াবেটিস আছে না যারা সঙ্গে তুলনা পাওয়ার সম্ভাবনা আছে.
ভাইরাসের সংক্রমণ 3.
ভাইরাসের সংক্রমণ টাইপ 1 ডায়াবেটিস প্ররোচিত হতে পারে. অনেক বিজ্ঞানী এমনকি টাইপ 1 ডায়াবেটিস শুরু করার আগে সাধারণত, মানুষ ভাইরাস সংক্রমণ একটি নির্দিষ্ট সময়ের ছিল কারণ ভাইরাস, টাইপ 1 ডায়াবেটিস হতে পারে সন্দেহ. উপরন্তু, টাইপ 1 ডায়াবেটিস প্রকোপ সাধারণত ভাইরাস পরে সঞ্চালিত হয়. উদাহরণস্বরূপ, পোলিও হতে পারে, যা CXV সেইসাথে কণ্ঠনালীপ্রদাহ parotidea ও ছুলি যা বাড়ে ভাইরাস, সব প্রকার 1 ডায়াবেটিস ভূমিকা পালন করতে পারে.
4. অন্যান্য কারণের

যেমন দুধ, র্যাডিকেল অক্সিজেন, ইঁদুর-হত্যা উপায় হিসাবে অন্যান্য বিষয়, সব তারা 1 ডায়াবেটিস টাইপ হতে পারে কিনা তার উপর গবেষণা আওতাধীন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor