2015年11月10日星期二

কেন আমি শেষ পর্যায়ে রেনাল ডিজিজ পান না (ESRD)

কেন কিছু মানুষ ইউরিমিয়া পেতে পারি? ইউরিমিয়া যা, কিডনি এইভাবে যেমন শোথ, উচ্চ সেরাম ক্রিয়েটিনাইন এবং হিসাবে সমস্যার একটি সিরিজ যার ফলে ব্যর্থ হয় এবং বর্জ্য এবং অতিরিক্ত তরল অপসারণ বন্ধ, ESRD (শেষ পর্যায়ে রেনাল ডিজিজ) বা দীর্ঘস্থায়ী কিডনি রোগের পর্যায়ে 5 সমান. কারণ শক্তিশালী ক্ষতিপূরণ ক্ষমতা, চীন, মানুষ অস্বস্তি আছে এবং তারপর Shijiazhuang কিডনি রোগ যখন হাসপাতালে নিয়ে যান, তারা পর্যায়ে রেনাল ডিজিজ পেয়েছিলাম আছে বলা হয়! এটা এত জঘন্য হয়. এটা জন্য প্রতিরোধ আছে কি? কেন কিছু মানুষ পর্যায়ে রেনাল ডিজিজ পেতে পারি? নিম্নলিখিত পয়েন্ট আপনি এটি করতে সতর্ক হতে সাহায্য করতে পারে.
1. উচ্চ রক্তচাপ
উচ্চ রক্তচাপ কিডনি ক্ষতি হতে পারে, যা নেতৃস্থানীয় কারণের একটি অন্যতম. রক্তচাপ রক্তনালীসমূহ বিরুদ্ধে রক্ত ​​বল. রক্তচাপ বেশী হয়, হৃদয় শরীরের সর্বত্র রক্ত ​​ধমনী ক্ষতির কারণ হবে, যা কঠিন কাজ হবে. কিডনি রক্তনালীসমূহ ক্ষতিগ্রস্ত হয়, কিডনি বিষক্রিয়াগত মাথাব্যথা এবং তাই শোথ ঘটায় এবং যা অতিরিক্ত তরল, অপসারণ করা বন্ধ করে দেবে. চীন মধ্যে, এক থেকে দশ জনের ইউরিমিয়া মধ্যে বিকশিত হবে উচ্চ রক্তচাপ ও উচ্চ রক্তচাপ আক্রান্ত ব্যক্তিদের 15% আছে. সুতরাং, আপনার রক্তচাপ মনিটর দয়া করে.
2. ডায়াবেটিস
ডায়াবেটিস ইউরিমিয়া অপর একটি প্রধান কারণ. ডায়াবেটিস জন্য সবচেয়ে টিপিক্যাল বৈশিষ্ট্য শরীরের রক্ত ​​ধমনী ক্ষতি হবে, যা উচ্চ রক্ত ​​শর্করা, হয়. কিডনি রক্ত ​​ধমনী ক্ষতিগ্রস্ত হয়, তারা, পরিস্রুত তাই ঝরানো ও ব্যর্থ হবে. ডায়াবেটিকসের তাই এক গুরুতর জটিলতা, যা কিডনি, সতর্ক করা, অনুগ্রহ করে.
3. রেনাল Glomerular নেফ্রাইটিস
ক্ষতি বন্ধ করা যাবে না তাহলে অধিকাংশ রেনাল Glomerular নেফ্রাইটিস ইউরিমিয়া মধ্যে বিকশিত হবে. উদাহরণস্বরূপ, মূত্রে প্রস্রাব এবং প্রোটিন প্রোটিন রেনাল Glomerular নেফ্রাইটিস নেতৃত্ব ঘুরে রেনাল Glomerular নেফ্রাইটিস খারাপ হবে.
4. পশ্চিমী ঔষধ
প্রতিটি মুদ্রা দুই পক্ষের আছে. একই একটি দীর্ঘ সময়ের জন্য নেওয়া হলে শরীরের ক্ষতি হতে পারে, যা পশ্চিম ওষুধ, জন্য যায়.

মানুষ পর্যায়ে রেনাল ডিজিজ পেতে কেন উপরে হয়. আরো তথ্যের জন্য, আমাদের সঙ্গে পরামর্শ বা একটি বার্তা এবং ছেড়ে দয়া করে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor