2015年11月21日星期六

কেন লোকেরা হাইপারটেনসিভ Nephropathy পান না

সর্বশেষ এবং কিডনি রোগ গবেষণা ও জীবকোষ-সংক্রান্ত বিদ্যা ভিত্তিতে উন্নত তত্ত্ব অনুসারে, হাইপারটেনসিভ Nephropathy কারণ রক্ত ​​অপর্যাপ্ততার এন্ডোথেলিয়াল কোষ ক্ষতি যা কিডনি রোগ, এক ধরনের. রোগীদের উচ্চ রক্তচাপ অবস্থায় যখন আদবে, রক্তচাপ বেড়ে গেলে বা হঠাৎ কমে যায়, যা স্থিতিশীল রাখা উচিত হবে. এই ক্ষেত্রে, ক্রমবর্ধমান এবং পতনশীল রক্তচাপ আরও চাপ ভোগা করতে রেনাল Glomerular দেওয়াল যা বাড়ে রেনাল Glomerular কৈশিক, উদ্দীপিত হবে. কৈশিক দেয়াল এইভাবে রেনাল অপ্রতুলতা ঘটাচ্ছে, সংকীর্ণ হয়ে রেনাল কৈশিক নালিকাগহ্বর যা বাড়ে, মার্জন ভোগা. এই অবস্থায়, রেনাল Glomerular কৈশিক প্রদাহী কোষের অনুপ্রবেশের আকর্ষণ, যা, ক্ষতিগ্রস্ত হবে. দীর্ঘ সময় পরিস্রুতি কোষ কাঠামো পরিবর্তন করতে হবে. তারপর, রেনাল Glomerular পরিস্রাবণ ফাংশন ক্ষতিগ্রস্ত হবে. ক্লিনিকে মূত্রে প্রোটিন কারণ যা আউট ফুটা করা হবে রক্তে প্রোটিন.
উপরে উল্লিখিত থেকে, আমরা হাইপারটেনসিভ Nephropathy খাওয়াতে যে একটি উপসংহার পেতে পারেন, আমরা স্বকীয় কোষ মেরামত ফোকাস করা উচিত এবং কমিয়ে রক্ত ​​pressure.In Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, মাইক্রো-চীনা মেডিসিন নিচের দিক থেকে এটি অর্জন করতে পারেন:
প্রথমত, মাইক্রো-চীনা মেডিসিন অনেক পুষ্টিকর পদার্থ এবং সক্রিয় পদার্থ রয়েছে যা প্রধানত প্রথাগত চীনা আজ থেকে আনমনা হয়. রোগীদের শরীরের অর্জনের পর, এটা পুরো শরীরের রক্তসংবহন উন্নত করতে পারেন, তাই রক্ত ​​ঘনত্ব উন্নত. Microprocess পর রক্তনালীসমূহ ছড়িয়ে যেতে পারে, যা কারণের বৃহৎ পরিমাণ এইভাবে উচ্চ রক্তচাপ মুক্তিদান, রেনাল রক্তনালীসমূহ এবং অন্যান্য জাহাজ নমনীয় করে তোলে যা মাইক্রো রক্তনালীসমূহ, লিখতে হবে.
দ্বিতীয়ত, প্রথম ধাপ পরে, একটি ভালো এবং পরিষ্কার ভেতরের পরিবেশ পাশাপাশি রক্তচাপ কমে যায় হিসাবে একই সময়ে নির্মিত হয়. এটা এইভাবে কিডনি ফাংশন উন্নতি, কিডনি ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত করতে পারেন.

আরো তথ্যের জন্য, আমাদের সঙ্গে পরামর্শ বা একটি বার্তা এবং ছেড়ে দয়া করে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor