2015年11月17日星期二

কিডনি রোগ উচ্চ রক্তের কোলেস্টেরল

কলেস্টেরল সরাসরি অথেরোস্ক্লেরোসিস হতে পারে, যা রক্তে চর্বি, বৃদ্ধি রক্ত ​​সান্দ্রতা, এবং উচ্চ রক্তচাপ একটি ধরনের. সময় পাশ দিয়ে দিয়ে, সুনিয়ন্ত্রিত না হলে, খুঁত থ্রম্বাস যা বাড়ে, বড় হয়ে যাবে. ঘুরে ব্লকে থ্রম্বাস রক্তনালী রক্ত ​​প্রবাহ মন্থর যা বাড়ে. কি খারাপ, রক্তনালী নালিকাগহ্বর সম্পূর্ণভাবে ব্লক করা হবে. কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য যেমন, তাদের রক্তচাপ বেড়ে হবে এবং হাইপারটেনসিভ nephropathy অনুযায়ী অস্তিত্ব আসে.
তাই উচ্চ কলেস্টেরল রোগীদের উচ্চ রক্তে কলেস্টেরলের কিভাবে আরো মনোযোগ দিতে হবে.
একদিকে তারা বৈজ্ঞানিক খাদ্য রাখা উচিত এবং চর্বির পরিমাণ কম খাদ্য গ্রহণ. আরো তাজা সবজি ও ফল নিন.
অন্য দিকে, একটি ভালো জীবনযাত্রার অভ্যাস গড়ে তুলতে হবে. এছাড়াও উচ্চ রক্তে কলেস্টেরলের উপশম করতে পারেন যা, মদ্যপান ও ধূমপান বন্ধ করুন. (উচ্চ রক্তচাপ ও কিডনি রোগের)
রোগীদের অবস্থা গুরুতর হলে GFR অনেক কমে তাহলে কিন্তু শেষ না অন্তত, উদাহরণস্বরূপ, এটি কিডনির পরিস্রুতি ফাংশন অস্বীকার করেছে যে ইঙ্গিত দেয়. বিষাক্ত পরিস্রাবণ কমে. আমরা কি করব? চীনা মেডিসিন কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই এবং আরো এবং আরো বিদেশী রোগীদের 'মনোযোগ আকর্ষণ করেছে, যা অগ্রাধিকার, হবে. প্রথাগত চীনা মেডিসিন এর পূর্ণ ব্যবহার করে, বিশেষজ্ঞদের Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy উদ্ভাবন. এটা কিভাবে কাজ করে?
প্রথমত, মাইক্রো-চীনা মেডিসিন রক্তসংবহন উন্নত এবং এটি সক্রিয় উপকরণ রয়েছে রক্ত ​​stasis দ্রবীভূত করতে পারেন. দ্বিতীয়ত, রক্ত ​​stasis একসাথে ভেতরের পরিবেশ উন্নত যা প্রস্রাবের সঙ্গে শরীর থেকে বের কারামুক্ত করা হবে. তৃতীয়ত, মাইক্রো-চীনা মেডিসিন পুষ্টিকর পদার্থ রক্তে রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা দূর যা পুষ্টি, সরবরাহ করতে পারেন.
উপরন্তু, আমরা কোলেস্টেরল সমৃদ্ধ খাদ্য পরিচয় করিয়ে দিতে চাই এবং আমরা যেমন হলুদ ডিম, লিভার ও চীনা দ্বারা খুব জনপ্রিয়, যা অন্যান্য প্রাণী এর অভ্যন্তরীণ অঙ্গ, যেমন তাদের এড়িয়ে চলা উচিত.

উচ্চ কলেস্টেরল কিডনি রোগ প্রভাবিত কিভাবে সম্পর্কে আরও তথ্যের জন্য, অনলাইন আমাদের সঙ্গে পরামর্শ বা আমাদের ইমেল করুন. আমরা সাহায্য করার জন্য আনন্দিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor