2015年11月17日星期二

Parenchymal রেনাল ডিজিজ কি

ইডিওপ্যাথিক parenchyma রেনাল ডিজিজ, হয়তো অনেক রোগীদের জন্য একটি অপরিচিত রোগ. অতএব এই নিবন্ধটি এই রোগ কটাক্ষপাত থেকে আপনি কৌশল হবে.
আমরা এই রোগ জানতে চান আগে, এর যেমন "parenchyma" এবং "Parenchymal রেনাল ডিজিজ" হিসেবে কিছু পদ এ কটাক্ষপাত করা যাক. আমাদের প্রথম প্রথম "parenchyma" কটাক্ষপাত করা যাক.
Parenchyma তার Stroma থেকে পৃথক করা হয়, যা একটি অঙ্গ, অপরিহার্য বা কার্যকরী উপাদান বোঝায় যে ডাক্তারী শব্দ. কিডনি রোগ, parenchyma প্রায়ই রেনাল parencyma বলা হয়.
Parenchymal রেনাল ডিজিজ kdiney এর সাথে সম্পর্কিত যে সমস্ত রোগ পাঠাতে পারেন, এবং এটি কিডনি বৈকল্য জড়িত থাকতে. কিছু ক্ষেত্রে, Parenchymal রোগ উচ্চ রক্তচাপ হতে পারে. এব w কিছু কিছু ক্ষেত্রে, Parenchymal রেনাল ডিজিজ রোগীদের কিছু রক্তচাপ-নিয়ন্ত্রণ ঔষধ সাড়া অক্ষম.
Parenchymal রেনাল ডিজিজ অনেক কারণ কারণেও হতে পারে. প্রথম প্রধান কারণ কিডনি ক্ষতি হতে যে পদার্থ দিয়ে শ্বসন হল. আর এই পদার্থ জৈব বা অজৈব হয় হতে পারে. এই রোগের জন্য দ্বিতীয় কারণ যেমন অনেক এন্টিবায়োটিক ওষুধ হিসাবে ওষুধ অপব্যবহার হয়. Parenchymal রেনাল ডিজিজ জন্য তৃতীয় কারণ যোজক কলা রোগ. এবং এই রোগের চতুর্থ কারণ ইত্যাদি সংক্রমণ, নিউমোনিয়া, যক্ষ্মা ও অন্যান্য ভাইরাস, এবং শেষ কারণে এই রোগ idopathicly ম্যালিগন্যান্ট হয়.
Parenchymal রোগ সনাক্ত জন্য পরীক্ষা প্রায়ই রক্তের নমুনা পরীক্ষার, এক্স-রে পরিদর্শন বা সিটি পরীক্ষার সঙ্গে জড়িত. এই ব্যবস্থা Parenchymal রেনাল ডিজিজ জন্য কোন লক্ষণ বা উপসর্গ সনাক্ত কার্যকর না হয়, তাহলে রেনাল বায়োপসি চিকিত্সা সম্পর্কে অনেক তথ্য আছে এই disease.In Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে সনাক্ত করতে সাহায্য করার জন্য আয়োজন করা হবে.

আমি আপনাকে Parenchymal বৃক্কের রোগ রোগ বোঝা যায় এবং যদি না হয়, আপনি প্রয়োজন আরো তথ্যের জন্য আমাদের সঙ্গে কথা না বলে আশা করছি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor