2015年11月20日星期五

ডায়াবেটিক Nephropathy Recovers সঙ্গে ইয়েমেন থেকে জনাব জন

নাম: জনাব জন (উপনাম)
জাতীয়তা: ইমেন
রোগ নির্ণয়: ডায়াবেটিক Nephropathy পর্যায়ে 5
2012 মে, 4: আমাদের হাসপাতালে পৌঁছে
ছেড়ে যাওয়া Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল: 2012 জুন, 7
চিকিত্সা: ইমিউনোথেরাপি এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy
আমাদের হাসপাতালে এ আসার আগে, জনাব জন গুরুতর ডায়াবেটিক Nephropathy ছিল. তিনি ডায়ালাইসিসের অধীন ছিল. রেনাল অপ্রতুলতা এমনকি হৃদযন্ত্র যা বাড়ে, হৃদয় প্রভাবিত. জনাব জন নিচে থাকা যাবে না এবং তিনি শ্বাস কঠিন মনে. তিনি চীন থেকে আসার আগে তিনি এমনকি হাঁটার লাঠি ব্যবহার. তার চাচাত ভাই Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে যান. চাচাত ভাই তার স্ত্রীর ভাই. সেরাম ক্রিয়েটিনাইন 639umol / এল হয়.
জনাব জন আমাদের হাসপাতালে কারামুক্ত হওয়ার পর, আমরা প্রধানত মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy, ইমিউনোথেরাপি ব্যবস্থা এবং তাকে সেরাম ক্রিয়েটিনাইন বিবেচনা ডায়ালাইসিস বেশী. জনাব জন প্রতি দুই দিন ডায়ালিসিস নেয় এবং, বিষক্রিয়াগত মাথাব্যথা পালনে সাহায্য রক্তসংবহন উন্নীত করা এবং বৃক্ক বোঝা উপশম করতে পারেন, যা প্রতিদিন, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রযোজ্য. জনাব জন 20 দিন পরে মাইক্রো-চীনা মেডিসিন ব্যবহার, তিনি থেরাপি পেয়েছি: মাইক্রো-চীনা মেডিসিন এবং ইমিউনোথেরাপি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে একসঙ্গে.
হৃদযন্ত্র disappears এবং তিনি হাঁটার লাঠি ছাড়া পদব্রজে ভ্রমণ করতে পারেন বলেন: এখন শ্রীযুক্ত জন ভালো. তারপর আমরা একটি ভিডিও রেকর্ড. ভিডিও, শ্রীযুক্ত জন তিনি চীনা আজ ও ইমিউনোথেরাপি উভয় বিশ্বাস জন্য তিনি চীন থেকে এসেছেন যে বলেন. চীনা আজ খুব বিখ্যাত এবং একটি দীর্ঘ ইতিহাস আছে.

আমরা সে Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে থেরাপি ও পরিষেবা মনে করে জনাব জন জিজ্ঞাসা করা হলে, তিনি বিশেষ পরিষেবা তাদের সন্তুষ্ট হয়. নার্স এবং ডাক্তার প্রায় বিকেলে এবং সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত 24 ঘন্টার মধ্যে তাকে যত্ন নিতে. প্রতিটি দিন, আরো 3 ডাক্তার ইয়েমেনে অর্জন করতে পারে না যা তার জন্য একটি নির্ণয়ের, আছে আসেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor