2015年11月21日星期六

কেন উচ্চ ফসফরাস এবং বৃক্কের ব্যর্থতার মধ্যে কম ক্যালসিয়াম

কিডনি বিশৃঙ্খলা রেনাল ব্যর্থতা পর্যায়ের মধ্যে গড়ে ওঠে, রোগীদের উচ্চ ফসফরাস এবং কম ক্যালসিয়াম থাকবে. কেন? বিশেষজ্ঞদের এই আসে, আমরা রেনাল ব্যর্থতা পর্যায়ে, parathyroid গ্ল্যান্ড ক্যালসিয়াম ও ফসফরাস বিপাক ভারসাম্যহীন করান যা বাড়ে, আরো parathyroid হরমোন নিঃসরণ করে যার মানে একটি শব্দ PHPT, উল্লেখ করা আবশ্যক যে বলেন. প্রধান প্রকাশ মূত্রনালীর, উচ্চ ফসফরাস এবং নিম্ন ক্যালসিয়াম হাড়, পাথর পরিবর্তন করা হয়. রেনাল ফেলিওর ভুগছে মধ্যে যারা, নারী কখনও কখনও চিকিৎসা ইতিহাস আছে যারা পুরুষদের, বেশী.
আমরা এই পরিস্থিতির উন্নতি আমি কি করতে পারেন? এটা বিপরীত হতে পারে? একেবারে. রোগীদের উচ্চ ফসফরাস এবং কম ক্যালসিয়াম ভুগছেন হওয়ার পরে, এটা রোগীদের রেনাল ব্যর্থতার উন্নত পর্যায়ের মধ্যে বিকশিত হয়েছে যে ইঙ্গিত দেয়. এইসব ছাড়াও, রোগীদের তাই দরিদ্র ক্ষুধা, বমি বমি ভাব, এবং থাকতে পারে.

যাইহোক, আস্থা শিথিল না দয়া করে. যতদিন আমরা কার্যকর ব্যবস্থা গ্রহণ হিসাবে, উপরে উল্লিখিত উপসর্গ উপশম করতে পারেন এবং এমনকি অদৃশ্য. Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, আমরা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি আছে, শুধুমাত্র একটি পরিচ্ছন্ন পরিবেশ তৈরি ক্ষতিগ্রস্ত বেশী মেরামতের, কিন্তু এইভাবে রেনাল ফাংশন পুনরুদ্ধার, Necrotic কোষে পরিণত করতে পারে না যা সমন্বয়. এই ক্ষেত্রে, ফসফরাস ও ক্যালসিয়ামের মাত্রা স্বাভাবিক চালু.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor