2015年11月20日星期五

উচ্চ রক্তচাপ wih pkd আচরণ কিভাবে

নাম: মিস চেন
বয়স: 54
জাতীয়তা: চীন
রোগ নির্ণয়: উচ্চ রক্তচাপ (হাই ব্লাড প্রেসার এবং কিডনি রোগ) সঙ্গে PKD
চিকিৎসা ইতিহাস:
মিস চেন পরিবারে, তার পিতা এবং তার মেয়ে এক PKD আছে. মিস চেন আগে কোন সংক্রমণ অভিজ্ঞতা ছিল. 23 এ, তিনি বিয়ে করেন. তিনি ধূমপান বা মদ্যপান কোন অভ্যাস বা ইতিহাস ছিল. তার স্বামী সুস্থ. তিনি বলেন, খাদ্য বা মেডিসিন কোন এলার্জি ইতিহাস ছিল.
2 বছর আগে, মিস চেন ফিরে ব্যথা অনুভূত, তাই তিনি চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে গিয়েছিলাম. আল্ট্রাসাউন্ড পরীক্ষার মিস চেন পলিসিস্টিক কিডনি রোগের জন্য স্বল্প যা PKD, ছিল. অর্ধেক একটি বছর আগে, মিস চেন বমি বমি ভাব এবং বমি মাথা ব্যাথা অনুভব করলাম. হাসপাতালে তিনি Bisoprolol Fumarate ট্যাবলেট, Lercanidipine হাইড্রোক্লোরাইড ট্যাবলেট গ্রহণ. প্রভাব যাতে সুস্পষ্ট নয়. সিরাম creatinine পাশাপাশি রি. সেরাম ক্রিয়েটিনাইন 560mol / এল হিসাবে হিসাবে উচ্চ উঠলে, মিস চেন সপ্তাহে দুবার ডায়ালাইসিস নিতে শুরু করেন.
যাইহোক, ডায়ালিসিস শ্রবণ ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত ও পার্শ্বপ্রতিক্রিয়া নেই, তিনি একটি থেরাপি পরিবর্তন করতে চেয়েছিলেন এবং Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে যান না পারে.
আমাদের হাসপাতালে কারামুক্ত হওয়ার পর, আমরা প্রথমত মিস চেন খাদ্যের নীতি সুপারিশ: কম লবণ, কম চর্বি, কম ফসফরাস, নিম্ন কিন্তু ভালো মানের প্রোটিন, ভিটামিন সমৃদ্ধ.
মিস চেন অবিলম্বে চিকিত্সা গ্রহণ করা প্রয়োজন. রোগ এর বিকাশের প্রক্রিয়ায় ইমিউনোলজি দৃষ্টিকোণ থেকে, বিষক্রিয়াগত মাথাব্যথা, accumulates নিম্ন অনাক্রম্যতা যা বাড়ে. হত্যাকারী কোষ শক্তি রোগীদের ইমিউন সমন্বয় এবং ইমিউন সুরক্ষা প্রয়োজন যা নির্দেশ করে যে, নেমে আসে. একই সময়ে, উচ্চ রক্তচাপ কমে হবে.
তাই কিডনি রোগ হাসপাতালে, ইমিউনোথেরাপি ইমিউন রোগ নির্ণয়ের, ইমিউন ক্লিয়ারেন্স, ইমিউন বাধাদানের, ইমিউন সহনশীলতা, ইমিউন সমন্বয় এবং ইমিউন সুরক্ষা রয়েছে, যা প্রয়োগ করা হয়েছে. পুরো চিকিত্সার, মাইক্রো-চীনা Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে মেডিসিন ও ইমিউনোথেরাপি এইভাবে একই সময়ে তার রক্তচাপ কমে যায়, রক্ত ​​ধমনী প্রসারিত করতে এবং এইভাবে খারাপ থেকে অবস্থা প্রতিরোধ, অনাক্রম্যতা বাড়াতে পারে, যা প্রয়োগ করা হয়.
37 দিন পরে, সিরাম creatinine 235umol / এল ছিল. রক্তচাপ অনেক কমে.

মিস চেন সে, তার শরীরে টক্সিনের পালনের সহায়তা ইমিউন ক্ষমতা নিয়ন্ত্রন, এইভাবে মৌলিকভাবে PKD চিকিত্সা, কিডনির ক্ষতি কমাতে পারেন যে বলেন, মাইক্রো-চীনা মেডিসিন অত্যন্ত চিন্তা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor