2015年11月10日星期二

কিভাবে ডায়াবেটিস দেখা কিডনি রোগ

লং টাইম ডায়াবেটিস বিভিন্ন জটিলতা সৃষ্টি করতে পারে এবং তাদের এক কিডনি রোগ হয়. নিম্নরূপ আবেগপূর্ণ প্রক্রিয়া যায়:
আমাদের দেহ আমরা নিতে প্রোটিন বিপাক যখন, প্রক্রিয়া বর্জ্য পণ্য তৈরি করে. কিডনি, তাদের মধ্যে এমনকি tinier গর্ত সঙ্গে ক্ষুদ্র রক্তবাহ (কৈশিক) লক্ষ লক্ষ ফিল্টার হিসেবে কাজ. রক্ত রক্ত ​​ধমনী দিয়ে বয়ে হিসাবে, যেমন বর্জ্য পদার্থ হিসাবে ক্ষুদ্র অণু গর্ত মাধ্যমে আলিঙ্গন. এই বর্জ্য পদার্থ প্রস্রাবের অংশ হয়ে. যেমন প্রোটিন এবং লোহিত হিসাবে দরকারী পদার্থ, ফিল্টারের মধ্যে গর্ত মাধ্যমে পাস এবং রক্তে থাকার খুব বড় হয়.
ডায়াবেটিস এই ইমিউনোথেরাপি ক্ষতি হতে পারে. রক্ত শর্করার কিডনি অত্যধিক রক্ত ​​ফিল্টার করা. এই সমস্ত অতিরিক্ত কাজ ফিল্টার কঠিন. অনেক বছর পরে, তারা ফুটা করা শুরু এবং দরকারী প্রোটিন প্রস্রাবে হারিয়ে গেছে. মূত্রে প্রোটিনের অল্প পরিমাণে থাকার microalbuminuria বলা হয়.
কিডনি রোগ প্রাথমিক পর্যায়ে নির্ণয় করা হয় যখন, (microalbuminuria সময়), বিভিন্ন চিকিত্সা পেয়ে খারাপ থেকে কিডনি রোগ রাখতে পারে. মূত্রে প্রোটিন বড় পরিমাণে থাকার macroalbuminuria বলা হয়. কিডনি রোগ (macroalbuminuria সময়) পরে ধরা হয়, শেষ পর্যায়ে রেনাল ডিজিজ, বা ESRD সাধারণত অনুসরণ করে. ডায়াবেটিস কিডনি রোগের এমনকি কিডনি ব্যর্থতা মধ্যে বিকাশ কিভাবে হল.
ডায়াবেটিক nephropathy সময়, কিডনি প্রধান ক্ষতিগ্রস্ত অংশ আমরা ক্ষতিগ্রস্ত রেনাল Glomerular ঝিল্লি মেরামত করা উচিত যে আমাদের যা নির্দেশ Glomerular basilar ঝিল্লি, হয়. এই রেনাল ফেলিওর মধ্যে ডায়াবেটিস বন্ধ করতে পারবেন যা সমালোচনামূলক এবং কোর থেরাপি.

এই ভিত্তিতে, Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, প্রাকৃতিক আজ থেকে আনমনা হয় এবং রক্তসংবহন উন্নীত মাইক্রো-রক্তসংবহন উন্নত, কিডনি রক্তনালীসমূহ রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা উপশম করতে পারেন যা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy তৈরি এইভাবে কিডনি ক্ষতিগ্রস্ত কোষ মেরামত জন্য একটি অনুকূল তৈরি. এই পর, সক্রিয় সামগ্রী এভাবে ক্ষতিগ্রস্ত কোষ জন্য পুষ্টি সরবরাহ কিডনি ফাংশন পুনরুজ্জীবিত এবং কিডনি রোগ এবং কিডনি ব্যর্থতা থেকে ডায়াবেটিস প্রতিরোধে কার্যকর হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor