2015年11月22日星期日

মাত্র এক মাস আছে যারা এক CKD রোগীদের "গুড" দিন লাইভ করতে

আমি ঐ "গুড" দিনের জন্য বাস. আমি বাঁচতে মাত্র এক মাস আছে যারা এক CKD রোগীদের কাছ থেকে এই শব্দ শোনা.
তিনি আমার সাথে কথা কিছু শব্দ আছে, আমি মনে করি তারা এখনও CKD সাথে যুদ্ধ হয় যারা রোগীদের জন্য সাহায্যের কিছু হতে পারে আশা করি. আমি আপনার নিরাশ হয়ো না, CKD রোগীদের কি বলতে চাই. আপনি সংরক্ষণ করতে পারবেন নতুন চিকিত্সা! ঠিক আপনার মত অনেক রোগী, তারা প্রতি ভাল প্রতিদিন বাস!
রোগীদের শব্দ: আমি ঐ "গুড" দিনের জন্য বাস. দিনে দিনে, ডায়ালিসিস আমার জীবন এ চিপ লাগাচ্ছে দূরে হয়. পরিসংখ্যান আর আমি ডায়ালাইসিস আরো ক্ষতি আমার হৃদয়, রক্তবাহ এবং অন্যান্য অঙ্গ সম্পন্ন করা হয় বলে. 104 রোগীদের: +/- আমাদের ইউনিটে, 5 জনের সর্বশেষ 5 মাসের মধ্যে মারা গেছে. কয়েকটি লাইন এবং কিছু অঙ্গ দুর্বল হয়, সাধারণত হৃদয়, জানিয়ে দেয়া হয়. কয়েক আপ দিয়েছেন এবং শুধু আসা বন্ধ করে. অনীহা দ্বারা পরিচালিত আত্মঘাতী. আমরা রোগীদের একটি পারস্পরিক আস্থা গড়ে তুলতে হবে. সব পরে, আমরা সব একই নৌকা আছে. আমরা আমাদের বাচ্চাদের সম্পর্কে কথা বলতে, আমরা উপভোগ অতীত জীবন এবং কিছু কথা বলার. আমরা টিপস এবং দুঃখ শেয়ার.
আমার জন্য, আমি নেতৃত্বে থাকেন জীবন নিয়ে খুশি. আমি একটি বিস্ময়কর ছেলে ও আমার সন্তান হয়ে গেছে যে দুটি "ছেলেদের" আছে. পোল্যান্ডে এখন ব্রাজিল থেকে হয় এবং শীঘ্রই একটি ছেলে আছে. অন্যান্য চীন মধ্যে হয়. তাঁর ছেলে আমি একটি ছদ্ম পিতামহ am 5. হতে প্রায় 4 হয়.
আমি দুই ট্রান্সপ্লান্ট তালিকায় am. আমি উভয় একটি বছরের একটু আছে. কিন্তু যে কেউ আমি ট্রান্সপ্লান্ট পেতে পারেন আগে মারা হয়েছে মানে. আমি তাই অনেক মানুষ এই সবচেয়ে সাধারণ ধরন আছে, কারণ টাইপ "হে" রক্ত ​​হচ্ছে মহান ছিল যে মনে ব্যবহৃত. কিন্তু এটি কোন সমস্যা নয়. এটা যে ধরনের "হে" দাতাদের অন্য কোন রক্তের গ্রুপ দিতে কিন্তু টাইপ করতে পারেন "হে" প্রাপক শুধুমাত্র একটি টাইপ "হে" দাতা থেকে কিডনি গ্রহণ করতে পারেন বলে মনে হয়. এই চাহিদা এই কিডনি তোলে.
তাই আমি একটি কিডনি জন্য একটি মৃগয়া সূচনা করছি. আমি মারা যাওয়ার আগে না অনেক আছে. আমি একটি বালতি তালিকা আছে কিন্তু আমার তালিকা এটা আমি প্রতিস্থাপনের জন্য অপেক্ষা করছি, যখন আমি কাজ করতে চান তাদের একটি তালিকা একটি মৃত্যুর তালিকায় নয়.
সব শব্দ উপরে বাস করতে মাত্র 30 দিন রয়েছে যারা একটি CKD রোগীর থেকে আসে হয়. আমি শুধু আপনার বন্ধুদের সাথে এই নিবন্ধটি শেয়ার করতে চান এবং তাদের বন্ধুদের সাথে এই শেয়ার এবং হয়তো, হয়তো ঠিক, আপনি কার্যকর চিকিত্সা যেমন মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি থেরাপি হিসাবে আপনি সাহায্য করতে পারেন পাবেন আছে.

ঈশ্বর সব কল্যাণকামী CKD রোগীদের আশীর্বাদ করবেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor