2015年11月22日星期日

কিভাবে CKD শোথ কারণসমূহ

কিভাবে ক্রনিক কিডনি রোগ (CKD) কারণ শোথ আছে? ফুলা বা ফোলা ক্রনিক কিডনি রোগ (CKD) রোগীদের মধ্যে উপস্থিত এক সাধারণত উপসর্গ. তারা সকালে ঘুম থেকে পেতে হলে এটি সাধারণত বিশেষ করে রোগীদের 'ডবল নিম্নবাহু বা চোখের পাতা মধ্যে সঞ্চালিত হয়. কিভাবে ফুলা বা অস্তিত্ব লাভ ফুলে আছে? ফুলা জৈব শরীরের পানি এবং সোডিয়াম বিশৃঙ্খলা বিপাক সৃষ্টি হয়, যা একটি পণ্য. অত্যধিক পানি পুরো শরীর বেশি 10% হয়, তাহলে আমরা শোথ কল.
নিম্নরূপ কারণে শোথ প্রদর্শিত হয়:
প্রথমত, এটা Glomerular পরিস্রাবণ হার কমে কারণে. পানি এবং সোডিয়াম স্মৃতিশক্তি বাড়ে, যা পানি এবং সোডিয়াম হ্রাস রেনাল tubules এর reabsorption,.
দ্বিতীয়ত, অন্তঃস্রাবী হরমোন এছাড়াও পানি এবং সোডিয়াম স্মৃতিশক্তি হতে পারে. রোগীদের কিডনি রোগে ভুগছে হয় যখন এটি ইত্যাদি antidiuretic হরমোন, আলডেসটেরঅন, দ্বারা প্রভাবিত হয়, অন্তঃস্রাবী হরমোন লুকাইয়া ফুলা বা ফোলা যা বাড়ে ভারসাম্য, এর থেকে বের হতে হবে.
তৃতীয়ত, শোথ বা ফোলা রক্তরস oncotic চাপ হ্রাস হতে পারে. এই ক্ষেত্রে, শরীরে পানি টিস্যু স্থান দিকে অগ্রসর হবে. রোগীদের কিডনি রোগে ভুগছে হয়, তখন hypoproteinemia যা বাড়ে প্রস্রাবের মধ্যে আউট ফাঁসের যা প্রোটিন একটি বৃহৎ পরিমাণ সাধারণত সেখানে. এই ক্ষেত্রে, রক্তরস oncotic চাপ রেনাল শোথ (শোথ এবং কিডনি রোগ) নেতৃস্থানীয়, লাঘব হবে.
চতুর্থত, নেফ্রাইটিস এছাড়াও ফুলা বা ফোলা হতে পারে, যা একটি ফ্যাক্টর. নেফ্রাইটিস ইমিউন রোগ এক ধরনের. অনাক্রম্য প্রতিক্রিয়া এছাড়াও পুরো কৈশিক এর ক্ষতি হতে পারে. তাদের ব্যাপ্তিযোগ্যতা বৃদ্ধি করতে পারেন. পানি আছে শোথ যা বাড়ে টিস্যু, এর প্রবাহ.
বিভিন্ন কিডনি রোগ বিভিন্ন শোথ ডিগ্রী পাশাপাশি আছে. উদাহরণস্বরূপ, তীব্র নেফ্রাইটিস শোথ হতে পারে. Nephrotic সিন্ড্রোম আরো গুরুতর শোথ হতে পারে. উপরে থেকে, আমরা সব রেনাল শোথ কারণ পানি এবং সোডিয়াম স্মৃতিশক্তি টিস্যু জল আন্দোলনের উপর ভিত্তি করে একটি উপসংহার পেতে পারেন.
কিভাবে রেনাল শোথ খাওয়াতে?
আমরা উপরে উল্লেখ করা হয়েছে, রেনাল tubules ক্ষতিগ্রস্ত হয় যখন, রেনাল tubules এর reabsorption এছাড়াও প্রভাবিত হবে. এই ক্ষেত্রে, পানি শোথ নেতৃস্থানীয়, শরীরের মধ্যে থাকতে হবে. সময় অধিকাংশ, মূত্রবর্ধক ব্যবহার করা হয়. যাইহোক, এটা ক্ষতিগ্রস্ত রেনাল tubules মেরামত করতে পারেন এবং মৌলিকভাবে শোথ খাওয়াবো. তাই আরো এবং আরো CKD রোগীদের একটি নতুন পদ্ধতি অনুসন্ধান করা হয়. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy রুট থেকে শোথ হ্রাস করা যাবে. নিম্নরূপ বিস্তারিত চালিকাশক্তি:

মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy শরীরে প্রবেশ করে পরে প্রথমত, এটা রক্তসংবহন উন্নীত করা এবং বৃক্ক মাইক্রো প্রচলন উন্নত করতে পারেন, যা stasis, দ্রবীভূত হবে. দ্বিতীয়ত, এটা stasis পরিষ্কার করতে পারেন, এবং প্রস্রাবের সাথে একসাথে শরীরের বাইরে হতে হবে এবং কিডনি বোঝা কমে যায়, যা যেমন ইমিউন কমপ্লেক্স হিসেবে বর্জ্য কিছু. তৃতীয়ত, উপরোক্ত ধাপগুলি পর, ভেতরের পরিবেশ আগের চেয়ে আরও স্পষ্ট হতে পারে. এবং পুষ্টিকর পদার্থ এই মাধ্যমে ইত্যাদি অক্সিজেন, সরবরাহ দ্বারা ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত ভূমিকা পালন করতে পারে, রেনাল tubules একই সময়ে মেরামত করা যাবে. এর পরে, শোথ পাশাপাশি অদৃশ্য হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor