2015年11月21日星期六

PKD দ্বারা সৃষ্ট রক্তাল্পতা জন্য চিকিত্সা

PKD দ্বারা সৃষ্ট রক্তাল্পতা চিকিত্সার কি? এই প্রশ্নের উত্তর দিতে, প্রথমত, আমরা রক্তাল্পতা হয় জানা উচিত এবং রক্তাল্পতা একটি দীর্ঘ সময়ের জন্য স্থায়ী হয় তাহলে ক্ষতি এটা নিতে পারে. সংক্ষেপে বলতে গেলে, রক্তাল্পতা কিডনি রোগ খারাপ, দীর্ঘস্থায়ী কিডনি রোগ, বমি বমি ভাব, দরিদ্র ক্ষুধা ও অন্যান্য জটিলতা জন্য ফ্যাকাশে মুখ হতে এবং রোগীদের আরো দুর্ভোগ আনতে পারেন রক্ত ​​এবং দীর্ঘ সময় রক্তাল্পতা যথেষ্ট লোহিত কণিকা আছে না মানে. দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর রক্তে লোহিত কণিকাগুলোর অপ্রতুলতা আছে কারণ কারণে নিচের দিক থেকে সাধারণভাবে হতে পারে:
প্রথমত, ক্রনিক কিডনি রোগের উন্নত পর্যায়ে, এনিমিয়া (রক্তাল্পতা এবং কিডনি রোগ) ঘটাচ্ছে যা ক্ষতির কিডনি এবং লোহিত কণিকার কমে বাড়ে শরীর, অনেক বিষক্রিয়াগত মাথাব্যথা, আছে.
দ্বিতীয়ত, কিডনি ক্ষতিগ্রস্ত হয়, Erythropoietin লুকাইয়া অবশেষে রক্তাল্পতা নেতৃস্থানীয়, লাঘব হবে. কেন কিডনি PKD রোগীদের জন্য ক্ষতিগ্রস্ত হয়? যেহেতু আমরা জানি, PKD একটি শিশুর জগতে আসার সময় তিনি কিডনি সিস্ট ফেলেছে, যার মানে একটি জেনেটিক কিডনি রোগ হয়. আর সময় পাশ দিয়ে দিয়ে, সিস্ট বড় হবে এবং এভাবেই রেনাল ফাংশন ক্ষতি ঘটাচ্ছে, কোষে রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা হতে হবে, যা তাদের চারপাশে কিডনি, কোষ এবং টিস্যু আলিঙ্গন.
আমরা PKD দ্বারা সৃষ্ট রক্তাল্পতায় ভোগেন কি করব?
প্রথমত, PKD রোগীদের তবে অসন্তোষজনক প্রভাব আছে বলে প্রমাণিত হয়েছে, যা ডায়ালাইসিস, নির্বাচন করতে পারবেন. দ্বিতীয়ত, তারা রক্ত ​​রক্তসঞ্চালন বা Erythropoietin ইনজেকশন বেছে নিতে পারেন. যাইহোক, এই দুটি perfusions শুধু উপসর্গের উপর নজর দিতে পারেন এবং মৌলিকভাবে সমস্যার সমাধান করতে পারবে না. রক্তাল্পতা সঞ্চালিত হলে, স্বকীয় কোষ সেখানে ক্ষতিগ্রস্ত হয়েছে, কারণ এটি হয়.
সুতরাং PKD দ্বারা সৃষ্ট রক্তাল্পতায় ভোগেন, আমরা কিডনি ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত উপর ফোকাস করা উচিত. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy it.Micro-চীনা মেডিসিন Osmotherapy Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে হয় না পারেন. কিন্তু Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে অবস্থান বা ঠিকানা কোথায়? লিঙ্কে ক্লিক করুন.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy রেনাল অভিস্রবণ মাধ্যমে প্রয়োগ করা হয়. তারপর, মাইক্রো-চীনা মেডিসিন সক্রিয় সামগ্রী ভেতরের চাপ কমে, আম প্রাচীর ভেদ্যতা বৃদ্ধি, সিস্ট দেওয়ালে রক্তসংবহন ত্বরান্বিত, চারপাশে রক্ত ​​দেয়াল রক্তনালীসমূহ প্রসারিত, সিস্ট পৃষ্ঠের মধ্যে ভূমিকা পালন করবে এবং এইভাবে সিস্ট মাপে, রক্তনালীসমূহ সিস্ট পানির reabsorption ত্বরান্বিত.

আরো কি, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এইভাবে স্বকীয় কোষ মেরামত ও মৌলিকভাবে রক্তাল্পতা বাঁধন, রেনাল টিস্যু রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা উন্নতি, ধমনীতে সব স্তরের প্রসারিত করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor