2015年11月17日星期二

ডায়াবেটিক Nephropathy ক্রনিক কিডনি রোগ মধ্যশিক্ষা

ক্রনিক কিডনি রোগ (CKD) ডায়াবেটিক Nephropathy একটি গুরুত্বপূর্ণ এক, যার মধ্যে কারণ প্রচুর, দ্বারা প্রবর্তিত হতে পারে. এখানে আমি ডায়াবেটিক Nephropathy যাও যা CKD তাকান আপনি কৌশল হবে.
এটা শেষে মঞ্চে তার প্রথম সূত্রপাত থেকে ডায়াবেটিক Nephropathy জন্য একটি দীর্ঘ কোর্স, এবং এই কোর্সের সাধারণত দশ বছর ধরে প্রায় প্রয়োজন. দশ বছরের প্রাথমিক পর্যায়ে সাধারণত ডায়াবেটিক Nephropathy রোগীদের দ্বারা উপেক্ষিত হয়, যা কোন লক্ষণ প্রায় নেই.
ডায়াবেটিক Nephropathy প্রধান আবেগপূর্ণ ক্ষত অংশ, আমরা রক্ত ​​কৈশিক basilemma অখণ্ড দেখতে পারেন, এবং যে পরে, রক্ত ​​ধমনী, যার ফলে, কিডনি দিয়ে প্রবাহিত রক্ত ​​ভলিউম হয়ে স্টেনোসিস বা বাঁধন হতে হতে হবে তাড়াতাড়ি সময়ে গ্লোমেরুলাস হয় এসব বর্জ্যের একটি নির্দিষ্ট স্তর স্তূপাকার যখন রক্তে বর্জ্য তারপর সম্পূর্ণভাবে প্রদর্শিত হবে পর্যায়ে রেনাল ডিজিজ (ESRD) বা ইউরিমিয়া শেষ, শরীর, বাইরে নিষ্কাশিত হতে না পারে, সে কারণে ওই, lessens.
শোথ ও উচ্চ রক্তচাপ (হাই ব্লাড প্রেসার এবং কিডনি রোগ) ডায়াবেটিক Nephropathy যাও যা CKD মৌলিক বৈশিষ্ট্য আছে. ডায়াবেটিক Nephropathy দ্বারা সৃষ্ট যা CKD যেমন রেনাল ব্যর্থতা বা ইউরিমিয়া হিসেবে পরবর্তী পর্যায়ে, মধ্যে অগ্রগতি, এই সময়ে, ডায়াবেটিক Nephropathy দ্বারা সৃষ্ট কিডনি ক্ষতি সম্ভবত অপরিবর্তনীয় হতে পারে.
ডায়াবেটিক Nephropathy যাও CKD প্রধানত ভাস্কুলার ক্ষতির দ্বারা চিহ্নিত Glomerular অস্বাভাবিকতা উপর দৃষ্টি নিবদ্ধ করে. ডায়াবেটিক Nephropathy দ্বারা সৃষ্ট যা CKD প্রথম সময়ে, GFR পরে, ধীরে ধীরে proteinuria বা albuminuria অনিয়মিত বা সামান্য পরিমাণ আছে প্রদর্শিত হবে, বৃদ্ধি এবং অধি পরিস্রুতি একটি রাষ্ট্র দেখাতে হবে. এই রোগের আরও অগ্রগতির বরাবর, শেষ সময়ে ক্রমাগত proteinuria, শোথ, উচ্চ রক্তচাপ এবং GFR এর আরও কমে, থাকবে, ডায়াবেটিক Nephropathy জন্য প্রধান মৃত্যুর কারণ এক হতে পারে, যা রেনাল অপ্রতুলতা বা ESRD, সেখানে উপস্থিত হয়.

আমরা তাই তাড়াতাড়ি প্রতিরোধ গুরুত্বপূর্ণ অত্যাবশ্যক, একটি খারাপ পূর্বাভাসের থাকবে ডায়াবেটিক Nephropathy যাও যে ক্রনিক কিডনি রোগ (CKD) দেখতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor