2015年11月22日星期日

আমি আমার শেষ পর্যায় কিডনি রোগ নিরাময় কিভাবে

রোগী: quy Duong
লিঙ্গ পুরুষ
বয়স: 44 বছর বয়সী
দেশ: ইংল্যান্ড
ভর্তি অবস্থায়: রোগীদের 13 বছর আগে কিডনি ট্রান্সপ্লান্ট ছিল. দুই বছর আগে, তিনি তার কিডনি ফাংশন বিশৃঙ্খলা পাওয়া. রক্তচাপ: 130 / 90mmHg রক্ত ​​পরীক্ষা: HGB97g / এল. নিয়মমাফিক প্রস্রাব: প্রস্রাবের প্রোটিন (+ + -concealed রক্ত ​​(), 24-ঘন্টা প্রস্রাবে প্রোটিন পরিমাণগত 0.42 গ্রাম; ইলেক্ট্রোলাইট: P1.46 mmol / L রেনাল ফাংশন crea 138 umol / এল, বান 6.5 mmol / L, CCR 66,33 মিলি / মিনিট.
রোগ নির্ণয়: ক্রনিক রেনাল অপ্রতুলতা, বৃক্কের উচ্চরক্তচাপ.
চিকিত্সা: প্রথমত, রোগীর খারাপ আরোগ্যসম্ভাবনার উন্নয়ন নিয়ন্ত্রণ করতে হবে যাতে, ফাইব্রোসিস ব্লক মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সঙ্গে অনুষঙ্গী যা পশ্চিমী ঔষধ মাধ্যমে লাক্ষণিক চিকিত্সা, পেয়েছি. অসুস্থতা অবস্থা স্থিতিশীল হয়ে ওঠে, তখন রোগীর আদি ইমিউনোথেরাপি পেয়েছি. বিশ দিন পরে, reexamination দেখিয়েছেন:
রক্তচাপ ইলেক্ট্রোলাইট স্থিতিশীল, স্থিতিশীল. কিডনি পুনর্নবীকরণ.

বিশেষজ্ঞ মতামত: সাধারণত কিডনি রোগের শেষ পর্যায়ে রোগীদের জন্য, বলতে গেলে তারা তাদের এটি সম্পূর্ণরূপে আরোগ্য জন্য আশা ক্ষীণ চিন্তা. কিছু ডাক্তার এমনকি শেষ পর্যায়ে কিডনি রোগ চিকিত্সায় কার্যকর চিকিত্সা নেই তাদেরকে বলা. আমি এই মত মতামত সংশোধন করা প্রয়োজন, শেষ পর্যায়ে কিডনি রোগ মৃত্যু মানে না. এই পর্যায়ে রোগীদের জন্য, আপনি এটি জন্য কার্যকর চিকিত্সা জন্য জিজ্ঞাসা করা উচিত. দীর্ঘ ইতিহাস নিয়ে কিছু পেশাদার কিডনি হাসপাতালে তারা কিডনি রোগের চিকিত্সায় সমৃদ্ধ অভিজ্ঞতা আছে, তারা আপনাকে আপনার সমস্যা সমাধানের জন্য সাহায্য করতে পারে. অনেক রোগী তাদের ডাক্তার রোগ নিরাময় করা সম্ভব নয় বলেন যে আমাদের বলার আমাদের হাসপাতালে আসেন, কিন্তু আমরা তাদের সফলভাবে তা রিজার্ভ সাহায্য. আপনি কি আবার শেষ পর্যায়ে কিডনি রোগ, চিন্তা এবং স্থিতিশীল রাখতে না যখন, ঠিক কার্যকর চিকিৎসার জন্য জিজ্ঞাসা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor