2015年11月17日星期二

Proteinuria কিডনি প্রবৃত্ত আবদ্ধ হয়

Proteinuria proteinuria প্রবৃত্ত আবদ্ধ হয়? কিনা proteinuria অবশ্যই কিডনি ক্ষতি ঘটায়? এই অধিকাংশ রোগীদের জন্য সবচেয়ে উদ্বিগ্ন বিষয় হয়. এখানে আমি আপনাকে উত্তর দিতে চান.
ক্লিনিকাল ক্রমাগত proteinuria প্রায়ই আপনার কিডনি যথেষ্ট ক্ষতিগ্রস্ত করা হবে না. যাইহোক, কিডনি বা কিডনি রোগের ডিগ্রী বিচার উপর, আমরা proteinuria (Proteinuria এবং কিডনি রোগ) উপর নির্ভর করতে পারে না, আমরা মূত্রে প্রোটিনের পরিমাণ এবং তার সময়কাল সময় অনুযায়ী একটি ব্যাপক বিবেচনা আছে, সেইসাথে উচিত রেনাল ফাংশন তার অবস্থা সহ রোগীদের সার্বিক অবস্থার.
Proteinuria প্রদর্শিত হবে, এটি সত্যিই কিডনি ক্ষতির কারণ হতে পারে. নিম্নলিখিত দেখুন.
বৃক্কের ব্যর্থতার রোগীদের আমরা Glomerular স্ক্লেরোসিস inducing, যার ফলে, ECM সংশ্লেষণ বৃদ্ধি প্ররোচিত করতে পারে যা Glomerular mesangial এলাকার অংশে জমা সিরাম প্রোটিন, দেখতে পারেন.
proteinuria ঘটে তাহলে দ্বিতীয়, রেনাল tubules এর এপিথেলিয়াল কোষের মধ্যে প্রবেশ প্রোটিন প্রদাহ ক্ষতি কোষ পারে, যা বৃদ্ধি এবং খুঁত গঠনের প্রবর্তিত হবে.
তৃতীয় প্রোটিন সরাসরি তার বৃদ্ধি বৈশিষ্ট্য, রেনাল tubules 'কোষ ফাংশন পরিবর্তন পরিবর্তন পারে এবং ফাইব্রোসিস প্রক্রিয়া বাড়ে.
শেষ বিন্দু proteinuria রাজি করানো এবং রেনাল tubules এর অক্সিজেনের ঘাটতি বাড়িয়ে পারে না, কারণ যার জন্য প্রোটিন বৃহৎ পরিমাণ reabsorption যার ফলে রেনাল tubules 'কোষ অক্সিজেন ঘাটতি এবং উপরন্তু কোষ inducing' ঘটাচ্ছে, শক্তি প্রচুর গ্রাস প্রয়োজন হয় ক্ষতি.

Proteinuria কিডনি প্রবৃত্ত হবে কিনা তাই আপনার নির্দিষ্ট শর্ত থেকে বিবেচনা করা প্রয়োজন. আপনি এখনও বিভ্রান্ত হয়, আপনি চান যাই হোক না কেন আমাদের জিজ্ঞাসা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor