2015年11月22日星期日

18 Nephrotic সিন্ড্রোম বয় ইমিউনোথেরাপি সাথে উদ্ধার

নাম: জনাব Zang
বয়স: 18 বছর বয়সী
জাতীয়তা: জিয়াংসু প্রদেশ, চীন
রোগ নির্ণয়: nephrotic সিন্ড্রোম, ঝিল্লী nephropathy
কারণ: একটি ঠান্ডা (ফ্লু) পেয়ে
চিকিৎসা ইতিহাস:
11 মাস আগে, জনাব Zang চোখের পাতা এবং একটি ঠান্ডা (ফ্লু) পেয়ে কারণে গোড়ালি মধ্যে শোথ ছিল. তাই তিনি স্থানীয় হাসপাতালে গিয়ে একটি শারীরিক পরীক্ষা ছিল. প্রচলিত urinalysis পরীক্ষা ছিল 3 + ও nephrotic সিন্ড্রোম ধরা হয়. রেনাল বায়োপসি করার পর তিনি ঝিল্লিময় nephropathy ধরা পড়েছিল.
ফুলা যেমন prednisone সির্কাম্লদ্বারা জারিত, Mycophenloate Mofetil ট্যাবলেট, Lumbrokinase আন্ত্রিক প্রলিপ্ত ক্যাপসুল হিসেবে চিকিত্সার পর অদৃশ্য হয়ে গেছে. যাইহোক, মূত্রে প্রোটিনের অদৃশ্য না পারে এবং 24 ঘন্টার মধ্যে প্রোটিন 5.8G ছিল.
তাই জনাব Zang মূত্রে মুখ, গোড়ালি এবং নিম্ন অঙ্গ-প্রত্যঙ্গ ও প্রোটিন ফুলে দিয়ে Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে যান. প্রথমত, তিনি স্বকীয় ইমিউনোথেরাপি কম দেখিয়েছেন যে, যা একটি ইমিউন পরীক্ষার ছিল. ইমিউন কমপ্লেক্স এইসব এলাকায় ইতিমধ্যে ক্ষতিগ্রস্ত হয়েছে, যার মানে রেনাল Glomerular epithelium, এন্ডোথেলিয়াল সেল ও mesangial এলাকা, সম্মুখের জমা রাখে.
তারপর, জনাব Zang প্রথাগত চীনা মেডিসিন ও পাশ্চাত্য ওষুধ উভয় একটি কম্বিনেশন থেরাপি যা Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি গৃহীত. ইমিউন রোগ নির্ণয়ের, ইমিউন ক্লিয়ারেন্স, ইমিউন বাধাদানের, ইমিউন সহনশীলতা, ইমিউন সমন্বয় এবং ইমিউন সুরক্ষা: ইমিউনোথেরাপি 6 ধাপে ভাগ করা যেতে পারে.
ইমিউন বাধাদানের, আমরা প্রতিদিন Tc-এমডিপি 5mg, প্রতিদিন jingtui 1 ব্যবহার.
ইমিউন সহনশীলতা, আমরা প্রতিদিন matrine 150 মিলিগ্রাম 1 ব্যবহার. সংখ্যা 8 মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং প্রতিটি 50 মিনিট ধরে চলে.
উপরন্তু, ইমিউন ক্লিয়ারেন্স এছাড়াও যার পরিমাণ 3300ml হয়, প্রয়োগ, এবং আমরা স্থায়ী এ মরুভূমি পরিমাণ 330ml ছিল.
Maikang heji ইমিউন সমন্বয় এবং ইমিউন সুরক্ষা, সংখ্যা 8 মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy আরো একবার এবং চীনা মেডিসিন বা গোসলখানা baths প্রতিদিন সেইসাথে প্রয়োগ করা হয়.

চিকিত্সার পর, সব উপসর্গ মুখে শোথ, গোড়ালি, ইত্যাদি এবং proteinuria যেমন অদৃশ্য.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor