2015年11月14日星期六

কারণসমূহ এবং গেঁটেবাত Nephropathy এর লক্ষণ কি কি

পশ্চিমা দেশ ও আমেরিকার মধ্যে, গেঁটেবাত Nephropathy এর অসুস্হতা হার সম্পর্কে 0.3%. গেঁটেবাত সৃষ্টি হয়, যা ইউরোপিয়ান ডায়ালিসিস ও ট্রান্সপ্লান্ট এসোসিয়েশন, কিডনি ব্যর্থতা থেকে রিপোর্ট অনুযায়ী সব কিডনি ব্যর্থতা আপ 0.6 1.0% লাগে. সাম্প্রতিক বছরগুলোতে, চীন, মানুষ খাবার বেশি প্রোটিন এবং পিউরিন গ্রহণ সঙ্গে, গেঁটেবাত Nephropathy হার পাশাপাশি বৃদ্ধি. গেঁটেবাত Nephropathy সঙ্গে অধিকাংশ মানুষ মাংস ও মদ্যপান মত, চর্বি যারা হয়.
পুরুষ রোগী নারী বেশী. গড় বয়স সাধারণত, দশ বছর পর, গেঁটেবাত গেঁটেবাত Nephropathy মধ্যে বিকাশ 45. হয়. এটি একটি প্রাথমিক পর্যায়ে নির্ণয় এবং সঠিকভাবে গ্রহণ করা যেতে পারে, তাহলে hyperuricemia নিয়ন্ত্রণ করা যায় এবং রেনাল ফাংশন রক্ষা করা যেতে পারে. ইউরিয়া অ্যাসিড অনেক দূর অত্যধিক ইমিউন প্রতিক্রিয়া ঘটাচ্ছে সূচ্যাকার ক্রিস্টাল ফর্ম যা রক্ত, হয়. এই ক্ষেত্রে, ব্যথা যেমন পরিসংখ্যান, ফুট, গোড়ালি এবং অঙ্গুষ্ঠ জয়েন্টগুলোতে হিসাবে এলাকায় সঞ্চালিত হয়. দীর্ঘ সময় গেঁটেবাত ডানা ছড়িয়ে পড়তে পারে. তীব্র গেঁটেবাত এমনকি রোগীদের আপ জাগরিত করতে পারেন, যা রাতে, ফোলা, ব্যাথা তাপ হতে পারে.
গেঁটেবাত Nephropathy ইউরিয়া অ্যাসিড পালনকালে অত্যধিক ইউরিয়া রক্তে অ্যাসিড বা অসুবিধা দ্বারা সৃষ্ট হয়. ইউরিয়া অ্যাসিড ক্লিনিকাল উদ্ভাস, রাতে, উচ্চ রক্তচাপ বা হাইপারটেনশন এ পেচ্ছাব রেনাল tubules রক্ত ​​ও ক্ষতি ইউরিয়া অ্যাসিড বেড়ে স্তর, proteinuria, শোথ বা ফুলে যেমন হয়.
গেঁটেবাত Nephropathy কারণসমূহ:

গেঁটেবাত Nephropathy প্রাথমিক ও মাধ্যমিক এক এক কারণেও হতে পারে. সর্বাধিক প্রাথমিক গেঁটেবাত Nephropathy যা প্রণালী স্পষ্ট নয়, জেনেটিক হয়. আরো এবং আরো ক্লিনিকাল উপকরণ গেঁটেবাত Nephropathy ঘনিষ্ঠভাবে ইনসুলিন স্থূলতা, প্রাথমিক উচ্চ রক্তচাপ, অস্বাভাবিক রক্ত ​​চর্বি, ডায়াবেটিস এবং প্রতিরোধের সঙ্গে সম্পর্কযুক্ত যা নির্দেশ করে. মধ্যশিক্ষা গেঁটেবাত Nephropathy লিউকেমিয়া, মেলোমা, ক্ষত, অত্যধিক exericise, ইত্যাদি দ্বারা বলা যেতে পারে

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor